রবিবার, ২৫ জুলাই ২০২১, ০৩:৩০ অপরাহ্ন
শিরোনাম
রায়পুরা প্রেসক্লাবের সাধারণ সম্পাদকের পিতা আর নেই আমতলীতে লকডাউন অমান্য করায় ১৩ হাজার টাকা অর্থদন্ড তালতলীতে পাওনাদারের মারধরে এক বৃদ্ধের মৃত্যু” আটক ১ পীরপুর পূর্বপাড়া বায়তুল নূর জামে মসজিদের ২য় বার্ষিকী কোরআন প্রতিযোগিতা অনুষ্টান হয়েছে বরিশালের অসংখ্য সাংবাদিকের বাতিঘর আকতার ফারুক শাহিন মাদকের বিরুদ্ধে কঠোর ওসি মামুন খান,আতংকে ব্যবসায়ীরা ঈদুল আযহার শুভেচ্ছা জানিয়েছেন চেয়ারম্যান আসাদুল্লাহ ভূঁইয়া যশোর ব্যাটালিয়ন ৪৯ বিজিবির অভিযান বিপুল পরিমাণ তৈরি পোষাক,ওষুধ সামগ্রী ও ১ টি ট্রাক সহ আটক ১ বেনাপোল বড়আঁচড়ায় শেখ রাসেল স্মৃতি সংসদের সদস্যরা ২৫০ জন গরীব, অসহায় ও দুঃস্থদের মাঝে ঈদ সামগ্রী বিতরণ করলেন দিনাজপুরে বিরল উপজেলায় বিভিন্ন কর্মসূচির উদ্বোধন ও বিতরণ অনুষ্ঠানে নৌপরিবহন প্রতিমন্ত্রী খালিদ মাহমুদ চৌধুরী এমপি

যশোর ব্যাটালিয়ন ৪৯ বিজিবির অভিযান বিপুল পরিমাণ তৈরি পোষাক,ওষুধ সামগ্রী ও ১ টি ট্রাক সহ আটক ১

অনলাইন ডেস্ক / ২১ শেয়ার
প্রকাশিত : সোমবার, ১৯ জুলাই, ২০২১

মোঃ নজরুল ইসলাম বিশেষ প্রতিনিধিঃ
যশোর ব্যাটালিয়ন (৪৯ বিজিবি) কর্তৃক যশোরের শার্শা নাভারণ এলাকা অভিযান চালিয়ে বিপুল পরিমান ভারতীয় তৈরী পোষাক, ঔষধ সামগ্রী ও ১টি কাভার্ড ভ্যান সহ ইস্রাফিল ইসলাম (২২)নামে এক চোরাচালানী আটক।রবিবার তাকে আটক করা।

যশোর ব্যাটালিয়ন (৪৯ বিজিবি) এর অধিনায়ক লেঃ কর্ণেল মোঃ সেলিম রেজা জানান দীর্ঘদিন যাবত কতিপয় অসাধু ব্যবসায়ী কৌশলে শুল্ক ফাঁকি দিয়ে বিভিন্ন অবৈধ মালামাল আনা নেওয়া করে। যার প্রেক্ষিতে বিজিবি’র বিশেষ গোয়েন্দা অভিযান জোরদার করা হয়েছে। যার ফলশ্রুতিতে পূর্ব তথ্যের ভিত্তিতে গত ১৭ জুলাই ২০২১ তারিখ ২২০০ ঘটিকায় নায়েক মোঃ সাইদুর রহমান এর নেতৃত্বে নাভারণ নামক স্থানে ৩০০ গজ পশ্চিমে পাকা রাস্তার উপর হতে একটি তল্লাশী অভিযান পরিচালনা করা হয়।
উক্ত অভিযানে একটি কাভার্ড ভ্যান তল্লাশি করে ৬০ পিস ভারতীয় উন্নতমানের শাড়ী, শেরওয়ানী ৯০০ টি, জর্দ্দা ২৫০ কৌটা, কারেন্ট জাল ১৩৮ কেজি, বিভিন্ন প্রকার ঔষধ ৫১০০০ পাতা, বিভিন্ন প্রকার হোমিও ঔষধ ১১৪৬ বোতল, বিভিন্ন প্রকার কসমেটিক্স সামগ্রী ও ০১ টি কাভার্ড ভ্যানসহ ০১ জন আসামী মোঃ ইস্রাফিল ইসলাম (২২), পিতা-মোঃ কামাল হোসেন, গ্রাম-গাতিপাড়া, ডাক-বেনাপোল, থানা-শার্শা, জেলা-যশোর তাকে আটক করা হয়। আটককৃত মালামালের আনুমানিক মূল্য ৬১,৫০,০০০/-(একষট্টি লক্ষ পঞ্চাশ হাজার) টাকা।
তার বিরুদ্ধে মামলা দিয়ে হয়েছে।

Facebook Comments Box


এ সম্পর্কিত আরো সংবাদ
Developed by: Agragamihost.Com