শুক্রবার, ০৩ মে ২০২৪, ০৯:৫৬ অপরাহ্ন

দিনাজপুরের বিরল উপজেলা আওয়ামীলীগের উদ্যোগে বীর মুক্তিযোদ্ধা শহীদ ক্যাপ্টেন শেখ কামালের ৭২তম জন্মবার্ষিকী উপলক্ষে আলোচনা সভা ও দোয়া মাহফিল

অনলাইন ডেস্ক / ২৩২ শেয়ার
প্রকাশিত : বৃহস্পতিবার, ৫ আগস্ট, ২০২১

মোঃ মিজানুর রহমান (ডোফুরা), দিনাজপুরঃ

বাংলাদেশের ক্রীড়া ও সাংস্কৃতিক অঙ্গনের উজ্জ্বল নক্ষত্র জাতির পিতা বঙ্গবন্ধু’র জ্যেষ্ঠ পুত্র বীর মুক্তিযোদ্ধা শহীদ ক্যাপ্টেন শেখ কামালের ৭২তম জন্মবার্ষিকী উপলক্ষে বিরল উপজেলা আওয়ামী লীগের উদ্যোগে অনুষ্ঠিত হয়েছে আলোচনা সভা ও দোয়া মাহফিল।

৫ আগষ্ট, ২০২১ বৃহস্পতিবার বিকেল ৫টায় বিরল উপজেলা আওয়ামীলীগের দলীয় কার্যালয়ে উপজেলা আওয়ামী লীগের সভাপতি ও পৌর মেয়র আলহাজ্ব সবুজার সিদ্দীক সাগর এর সভাপতিত্বে আলোচনা সভায় বক্তব্য রাখেন উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক বাবু রমাকান্ত রায়, যুগ্ম সাধারণ সম্পাদক মো. মোশারফ হোসেন, যুগ্ম সাধারণ সম্পাদক আল্লামা আজাদ ইকবাল লাবু, যুগ্ম সাধারণ সম্পাদক এ্যাডভোকেট রবিউল ইসলাম রবি, প্রচার সম্পাদক নুর জামান, বিরল উপজেলা যুবলীগের সভাপতি মো. আবদুল মালেক, বিরল উপজেলা স্বেচ্ছাসেবক লীগের সাধারণ সম্পাদক আপেল ও উপজেলা ছাত্রলীগের সভাপতি সোহাগ বাবু প্রমূখ।

সাবেক ছাত্রনেতা রাসেলের প্রানবন্ত সঞ্চালনায় অনুষ্ঠানে উপস্থিত ছিলেন বিরল উপজেলা আওয়ামী লীগের নেতৃবৃন্দ এবং সহযোগী অঙ্গ সংগঠনের সকল নেতা-কর্মীরা।

অনুষ্ঠানের শুরুতে কোরআন তেলাওয়াত ও গীতা পাঠ করা হয় এবং অনুষ্ঠান শেষে সকল শহীদদের রুহের মাগফেরাত কামনা করে মোনাজাত করা হয়।

এর আগে বীর মুক্তিযোদ্ধা শহীদ ক্যাপ্টেন শেখ কামালের প্রতিকৃতিতে শ্রদ্ধাঞ্জলি অর্পণ করেন উপজেলা আওয়ামী লীগের নেতৃবৃন্দ।

Facebook Comments Box


এ সম্পর্কিত আরো সংবাদ
Developed by: Agragamihost.Com