বৃহস্পতিবার, ২১ অক্টোবর ২০২১, ০৫:৩৯ পূর্বাহ্ন

আমতলীতে ১০ কেজি চালের জন্য কৃষক নিহত গ্রেফতার-৩

অনলাইন ডেস্ক / ৩৫ শেয়ার
প্রকাশিত : শুক্রবার, ১৭ সেপ্টেম্বর, ২০২১

বরগুনা প্রতিনিধিঃ
বরগুনার আমতলী উপজেলার সদর ইউনিয়নের সেকান্দারখালী গ্রামে ধার নেয়া চাল ফেরৎ চাওয়ায় আপন চাচাতো ভাইয়ের ছুরিকাঘাতে নূরুল ইসলাম (৫০) নামে এক কৃষক নিহত হয়েছে।
নিহতের স্ত্রী রানী বেগম জানিয়েছেন, তার স্বামী নুরুল ইসলামের চাচাত ভাই সাগর মুন্সীর স্ত্রী আলেয়া বেগম (৬০) এক বছর পূর্বে তার কাছ থেকে ১০ কেজি চাল ধার নিয়েছিলো। একাধিকার চাল চাওয়ার পরেও আলেয়া বেগম চাল ফেরৎ দেয়নি। বৃহস্পতিবার সকাল ১০ টার দিকে আলেয়া বেগম মামলার কাগজ নিতে নুরুল ইসলামের বাড়ি আসলে রানী বেগম আবারো তাকে চাল দেবার কথা বলে।  আলেয়া বেগম অপমানবোধ করে বাড়ী গিয়ে ছেলে, জামাই ও নাতিদের জানালে ক্ষিপ্ত হয়ে আলমগীর ওরফে আলীনুর, সাগর মুন্সী, খলিল, খালেদাসহ ৬/৭ জন নুরুল ইসলামের বাড়িতে আসে। এসময় উভয় পক্ষের মধ্য বাক-বিতন্ডা শুরু হলে সাগর মুন্সী তার চাচাতো ভাই নুরুল ইসলামের পিঠে ছুরি বসিয়ে দেয়।  রক্তাক্ত অবস্থায় তাকে আমতলী উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নেয়া হলে চিকিৎসক তাকে মৃত ঘোষনা করেন।
আমতলী থানার ওসি শাহআলম হাওলাদার জানিয়েছেন, হত্যার অভিযোগ পেয়ে অভিযুক্ত আলমগীর ওরফে আলানূর, আলেয়া বেগম,এবং খালেদা আক্তারকে আটক করা হয়েছে। লাশ ময়নাতদন্তের জন্য বরগুনা মর্গে পাঠানো হয়েছে। প্রধান আসামী সাগর মুন্সীকে পুলিশ গ্রেফতার করতে পারেনি।
Facebook Comments Box


এ সম্পর্কিত আরো সংবাদ
Developed by: Agragamihost.Com