রবিবার, ২৮ নভেম্বর ২০২১, ০৯:২৯ অপরাহ্ন

বেনাপোল কাস্টমস থেকে অভিনব পদ্ধতিতে পাচার করার সময় ১৫ টি মোবাইল উদ্ধার

অনলাইন ডেস্ক / ৩৭ শেয়ার
প্রকাশিত : সোমবার, ১৮ অক্টোবর, ২০২১

মোঃ নজরুল ইসলাম বিশেষ প্রতিনিধিঃ

বেনাপোলঃভারত থেকে আসা বাংলাদেশী সানাউল্লাহ নামে এক পাসপোর্টযাত্রীর নিকট থেকে ১৫ টিবিভিন্ন প্রকারের ভারতীয় মোবাইল ফোন উদ্ধার করেছে কাস্টমস শুল্ক গোয়েন্দা। অভিনব পন্থায় ভারত থেকে সে হাতে বেন্ডেজ করে মোবাইল গুলো নিয়ে আসছিল। এসময় শুল্ক গোয়েন্দাদের সন্দেহ হলে তাকে তল্লাশি করে মোবাইল গুলো উদ্ধার করে।
সোমবার বেলা সাড়ে ১১ টার সময় বেনাপোল চেকপোষ্ট কাস্টমস তল্লাশি কেন্দ্র থেকে তার নিকট থেকে মোবাইল ফোন গুলো উদ্ধার করে। ভারত থেকে আসা পাসপোর্ট যাত্রী চট্রগ্রাম জেলার মোহাম্মাদ সানাউল্লাহ।

কাস্টমস শুল্ক গোয়েন্দা আমিরুল ইসলাম বলেন, পাসপোর্ট যাত্রী সানাউল্লাহ কাস্টমস থেকে বের হয়ে হওয়ার পর তাকে হাতে ব্যান্ডেজ দেখে সন্দেহ হয়। এরপর তাকে তল্লাশি করে ওই ব্যান্ডেজ এর মধ্যে থেকে ১৫ টি মোবাইল ফোন উদ্ধার করা হয়। এসময় তার ল্যাগেজ থেকে জিন্স প্যান্ট লেহেঙ্গা, জুতা, স্যান্ডেল, গেঞ্জি, কসমেটিক্স, ব্রা সহ বিভিন্ন পন্য উদ্ধার করা হয়। উক্ত পন্যগুলি কাস্টমস হাউজ থেকে ট্যাক্স দিয়ে নেওয়ার জন্য ডিএম করে তাকে সাময়িক আটক পত্রর স্লিপ দেওয়া হয়েছে।

চেকপোষ্ট কাস্টমস এ আরও মেজবাহ হাসান বলেন, এরকম অভিনব পদ্ধতিতে পণ্য নিতে দেখা যায় না। তার পণ্য শুল্কায়ন করে নিতে হবে এই মর্মে তাকে সাময়িক আটক এর স্লিপ দেওয়া হয়েছে।

Facebook Comments Box


এ সম্পর্কিত আরো সংবাদ
Developed by: Agragamihost.Com