শনিবার, ২৯ জানুয়ারী ২০২২, ০২:০১ অপরাহ্ন
শিরোনাম
গোমস্তাপুরে গলায় ওড়না পেচিয়ে  এক গৃহ বধুর আন্তহত্যা গোমস্তাপুরের বাঙ্গাবাড়ীতে বীর মুক্তিযোদ্ধার দাফন সম্পন্ন খাঁনমরিচে বিধবাকে উত্ত্যক্তের প্রতিবাদ করায় পিটিয়ে জখম; হাসপাতালে ভর্তি ভাঙ্গুড়া রিপোর্টার্স ইউনিটির সভাপতি বিকাশ কুমার চন্দ করোনায় আক্রান্ত বানারীপাড়ায় এমপির বিরুদ্ধে অপপ্রচার করায় ৫সংগঠনের সংবাদ সম্মেলন বহিরাগতরা উইপোকার মত দলকে ধ্বংস করে দেয়: মির্জা আজম এমপি নিখোঁজ  ব্যাংকার নজরুলের সন্ধানের দাবিতে  বেতাগীতে স্বরাষ্ট্র মন্ত্রীর কাছে স্মারক লিপি শার্শা থেকে পালিয়ে শেষ রক্ষা হলো না ছাত্রী ধর্ষণের পলাতক আসামি ধর্ষক বজলুর জাতীয় দলের খেলোয়াড়ের হয়ে প্রক্সি পরীক্ষা, ধরা পড়ল যুবক আবিষ্কারের আগেই টিকা সংগ্রহের উদ্যোগ নেওয়া হয়: প্রধানমন্ত্রী

তালতলীতে গাছ চাপায় বৃদ্ধের মৃত্যু

অনলাইন ডেস্ক / ৮২ শেয়ার
প্রকাশিত : মঙ্গলবার, ১৬ নভেম্বর, ২০২১

স্টাফ রিপোর্টারঃ

বরগুনার তালতলীতে নিজবাড়ীতে গাছ কাটতে গিয়ে সেই গাছ মাথায় চাপা পড়ে আনসার খলিফা (৫৫) নামের একবৃদ্ধা নিহত হয়েছেন। মঙ্গলবার বিকেলে উপজেলার সোনাকাটা ইউনিয়নের লাউপাড়া গ্রামে এ দুর্ঘটনা ঘটে। নিহত আনসার খলিফা একই এলাকার মৃত গনি খলিফার পুত্র।

পরিবার ও স্থানীয় সূত্রে জানা গেছে, নিজ বাড়ির সামনে একটি বড় জামগাছ আনসার খলিফা ও তার পুত্র সামসু খলিফা কাটতে ছিল। গাছের অধিকাংশ কাটা হলে সামছু খলিফা তার বাবাকে বলে তাড়াতাড়ি সরিয়া যান, গাছ কিন্তুু হেলিয়া পড়িতেছে। আনসার খলিফা তাহার ছেলের কথা না শুনিয়া উল্টো সে গাছ ঠেলিয়া ধরে। যাহার ফলে কর্তনকৃত জাম গাছটি আনসার খলিফার মাথার উপরে পড়ে। এতে মাথা থেতলে মগজ বেড়িয়ে ঘটনাস্থলেই প্রাণ হারান তিনি।

তালতলী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) কাজী শাখাওয়াত হোসেন তপু বলেন, এ বিষয়ে তালতলী থানায় একটি অপমৃত্যু মামলা দায়ের করা হয়েছে।

Facebook Comments Box


এ সম্পর্কিত আরো সংবাদ
Developed by: Agragamihost.Com