রবিবার, ২৮ নভেম্বর ২০২১, ০৭:৫০ অপরাহ্ন

বরগুনায় পুলিশের বাধায়  বিএনপি বিক্ষোভ সমাবেশ পন্ড” আটক ৩

অনলাইন ডেস্ক / ১৩ শেয়ার
প্রকাশিত : সোমবার, ২২ নভেম্বর, ২০২১

বরগুনা প্রতিনিধি :
বিএনপি চেয়ারপারসন বেগম খালেদা জিয়ার মুক্তি ও উন্নত চিকিৎসার দাবিতে কেন্দ্রীয় কর্মসূচির অংশ হিসেবে পুলিশের বাধার মুখে বরগুনা জেলা বিএনপির বিক্ষোভ ও সমাবেশ অনুষ্ঠিত হয়েছে। সমাবেশ থেকে তিন নেতাকর্মীকে আটক করেছে পুলিশ।
আটককৃতরা হচ্ছে, বরগুনা জেলা ছাত্রদলের সহ-প্রচার সম্পাদক সিহাব, তালতলী উপজেলা ছাত্রদলের যুগ্ম আহবায়ক মিজানুর রহমান ও বদরখালী ইউনিয়ন ছাত্রদলের সদস্য রুবেল।
সোমবার সকাল ১০ টায় দলীয় কার্যালয়ের সামনে বিক্ষোভ সমাবেশ করলে, পুলিশ তাতে বাধা প্রধান করে। পরে অফিসের সামনে সংক্ষিপ্ত সমাবেশ করেন তারা।
সমাবেশে জেলা বিএনপি’র সাবেক সাধারন সম্পাদক এসএম নজরুল এর সভাপতিত্বে উপস্থিত ছিলেন সিনিয়র সহ-সভাপতি এজেডএম সালেহ্ ফারুক। সাংগঠনিক সম্পাদক হুমায়ুন হাসান শাহীন, জেলা ছাত্রদলের সাধারণ সম্পাদক নূরুল ইসলাম রনি, মহিলা দলের সভানেত্রী রিমা জামানসহ আরো অনেকে উপস্থিত ছিলেন।
বরগুনা জেলা বিএনপির সভাপতি নজরুল ইসলাম মোল্লা জানান, তিনবার সফল প্রধানমন্ত্রী বেগম খালেদা জিয়ার সুচিকিৎসার জন্য বিদেশে পাঠাতে হবে। কিন্তু সেখানে আওয়ামী সরকার বাধা প্রদান করছে। আমাদের দাবি যতো দিনে না মেনে নেওয়া হবে এ আন্দোলন চলবে।
বরগুনা থানার ওসি কেএম তারিকুল ইসলাম জানান, আটককৃত ৩ জন পুলিশের উপর হামলা মামলার আসামী।
Facebook Comments Box


এ সম্পর্কিত আরো সংবাদ
Developed by: Agragamihost.Com