শনিবার, ২৯ জানুয়ারী ২০২২, ১২:৪২ অপরাহ্ন
শিরোনাম
গোমস্তাপুরে গলায় ওড়না পেচিয়ে  এক গৃহ বধুর আন্তহত্যা গোমস্তাপুরের বাঙ্গাবাড়ীতে বীর মুক্তিযোদ্ধার দাফন সম্পন্ন খাঁনমরিচে বিধবাকে উত্ত্যক্তের প্রতিবাদ করায় পিটিয়ে জখম; হাসপাতালে ভর্তি ভাঙ্গুড়া রিপোর্টার্স ইউনিটির সভাপতি বিকাশ কুমার চন্দ করোনায় আক্রান্ত বানারীপাড়ায় এমপির বিরুদ্ধে অপপ্রচার করায় ৫সংগঠনের সংবাদ সম্মেলন বহিরাগতরা উইপোকার মত দলকে ধ্বংস করে দেয়: মির্জা আজম এমপি নিখোঁজ  ব্যাংকার নজরুলের সন্ধানের দাবিতে  বেতাগীতে স্বরাষ্ট্র মন্ত্রীর কাছে স্মারক লিপি শার্শা থেকে পালিয়ে শেষ রক্ষা হলো না ছাত্রী ধর্ষণের পলাতক আসামি ধর্ষক বজলুর জাতীয় দলের খেলোয়াড়ের হয়ে প্রক্সি পরীক্ষা, ধরা পড়ল যুবক আবিষ্কারের আগেই টিকা সংগ্রহের উদ্যোগ নেওয়া হয়: প্রধানমন্ত্রী

ইউপি নির্বাচনে দোয়া ও সমর্থন প্রত্যাশী” মেম্বার পদপ্রার্থী মোঃ সোবাহান আকন

অনলাইন ডেস্ক / ১৪০ শেয়ার
প্রকাশিত : শুক্রবার, ২৬ নভেম্বর, ২০২১

স্টাফ রিপোর্টারঃ

ঘনিয়ে আসছে বরগুনা তালতলী উপজেলার ৫নং বড়বগী ইউনিয়ন পরিষদ (ইউপি-২০২১) নির্বাচন। এই নির্বাচনকে কেন্দ্র করে প্রার্থীদের মাঝে চলছে জোর প্রচারণা। তারেই ধারাবাহিকতায় ইউপি সদস্য পদে প্রার্থী হওয়ার ঘোষণা দেন মোঃ সোবাহান আকন।

জানাগেছে, তালতলী ছোট ভাইজোড়া মোঃ মেনহাজ উদ্দিন আকনের ছেলে মোঃ সোবাহান আকন। বড়বগী ইউনিয়ন পরিষদ ৩ নং ওয়ার্ডের মেম্বার পদে নির্বাচন করতে আগ্রহ প্রকাশ করেছেন।

 উপজেলার ছোট ভাইজোড়া ও তালুকদার পাড়া গ্রামের (৩নং ওয়ার্ড) ভোটারদের সাথে কথা হলে তারা জানান, নির্বাচন ঘিরে তাদের প্রত্যাশা ও অনুভূতি আকাশছোঁয়া। সময় এখন বাংলাদেশের। সময় এখন আমাদের তাই আমরা ৩নং ওয়ার্ডে মোঃ সোবাহান আকনকে মেম্বার হিসাবে দেখতে চাই।

মোঃ সোবাহান আকন বলেন, আমি এলাকার জনগণের সুখে দুঃখে দীর্ঘদিন ধরে কাজ করে যাচ্ছি। আর উন্নয়নই আমার মূল লক্ষ্য। আমি নির্বাচিত হলে অসহায় মানুষের পাশে থেকে তাদের কল্যাণে কাজ করবো। দুর্নীতি, মাদক, সন্ত্রাসসহ সব অন্যায় অনিয়মের বিরুদ্ধে ওয়ার্ডের সবাইকে সঙ্গে নিয়ে আন্দোলন গড়ে তুলব।

Facebook Comments Box


এ সম্পর্কিত আরো সংবাদ
Developed by: Agragamihost.Com