শনিবার, ১৩ অগাস্ট ২০২২, ০৫:২৭ পূর্বাহ্ন
শিরোনাম
সীতাকুণ্ডে ট্রাকের পিছনে ঢুকে গেল কার,চালক নিহত অতিবর্ষনে উপকুলীয় অঞ্চলের আমনের বীজতলা তলিয়ে গেছে। মাঠঘাট পানিতে প্লাবিত। চাষাবাদ বন্ধ। বানারীপাড়ায় সন্ধ্যা নদীতে ঢাকাগামী লে র সঙ্গে সংঘর্ষ! ডুবন্ত বাল্কহেড থেকে এক শ্রমিকের লাশ উদ্ধার গোমস্তাপুরে বঙ্গমাতা বেগম ফজিলাতুন নেছা মজিবের ৯২তম জন্মবার্ষিকী বরগুনা জেলা প্রশাসন কার্যালয়ের সিল স্বাক্ষর জাল করে আমতলীতে দাখিলা জালিয়াতি’’ আটক ২ পায়রা নদীর ব্লক সরে ভয়াবহ ভাঙ্গনের মুখে আমতলী পৌর শহর আলোচিত ভারতের সেই প্রেমাকান্তের নামে থানায় অভিযোগ জঙ্গল সলিমপুরের আলীনগরে জেলা প্রশাসনের উচ্ছেদ অভিযান বানারীপাড়ায় চেয়ারম্যান ও সচিবের স্বাক্ষর জাল আটক-২ ৭১ টিভির বরগুনা প্রতিনিধি বিরুদ্ধে হয়রানিমূলক মামলা প্রত্যাহারের দাবিতে তালতলীতে মানববন্ধন

ইউপি নির্বাচনে দোয়া ও সমর্থন প্রত্যাশী” মেম্বার পদপ্রার্থী মোঃ সোবাহান আকন

অনলাইন ডেস্ক / ২৩৯ শেয়ার
প্রকাশিত : শুক্রবার, ২৬ নভেম্বর, ২০২১

স্টাফ রিপোর্টারঃ

ঘনিয়ে আসছে বরগুনা তালতলী উপজেলার ৫নং বড়বগী ইউনিয়ন পরিষদ (ইউপি-২০২১) নির্বাচন। এই নির্বাচনকে কেন্দ্র করে প্রার্থীদের মাঝে চলছে জোর প্রচারণা। তারেই ধারাবাহিকতায় ইউপি সদস্য পদে প্রার্থী হওয়ার ঘোষণা দেন মোঃ সোবাহান আকন।

জানাগেছে, তালতলী ছোট ভাইজোড়া মোঃ মেনহাজ উদ্দিন আকনের ছেলে মোঃ সোবাহান আকন। বড়বগী ইউনিয়ন পরিষদ ৩ নং ওয়ার্ডের মেম্বার পদে নির্বাচন করতে আগ্রহ প্রকাশ করেছেন।

 উপজেলার ছোট ভাইজোড়া ও তালুকদার পাড়া গ্রামের (৩নং ওয়ার্ড) ভোটারদের সাথে কথা হলে তারা জানান, নির্বাচন ঘিরে তাদের প্রত্যাশা ও অনুভূতি আকাশছোঁয়া। সময় এখন বাংলাদেশের। সময় এখন আমাদের তাই আমরা ৩নং ওয়ার্ডে মোঃ সোবাহান আকনকে মেম্বার হিসাবে দেখতে চাই।

মোঃ সোবাহান আকন বলেন, আমি এলাকার জনগণের সুখে দুঃখে দীর্ঘদিন ধরে কাজ করে যাচ্ছি। আর উন্নয়নই আমার মূল লক্ষ্য। আমি নির্বাচিত হলে অসহায় মানুষের পাশে থেকে তাদের কল্যাণে কাজ করবো। দুর্নীতি, মাদক, সন্ত্রাসসহ সব অন্যায় অনিয়মের বিরুদ্ধে ওয়ার্ডের সবাইকে সঙ্গে নিয়ে আন্দোলন গড়ে তুলব।

Facebook Comments Box


এ সম্পর্কিত আরো সংবাদ
Developed by: Agragamihost.Com