শনিবার, ২৯ জানুয়ারী ২০২২, ১২:৫৭ অপরাহ্ন
শিরোনাম
গোমস্তাপুরে গলায় ওড়না পেচিয়ে  এক গৃহ বধুর আন্তহত্যা গোমস্তাপুরের বাঙ্গাবাড়ীতে বীর মুক্তিযোদ্ধার দাফন সম্পন্ন খাঁনমরিচে বিধবাকে উত্ত্যক্তের প্রতিবাদ করায় পিটিয়ে জখম; হাসপাতালে ভর্তি ভাঙ্গুড়া রিপোর্টার্স ইউনিটির সভাপতি বিকাশ কুমার চন্দ করোনায় আক্রান্ত বানারীপাড়ায় এমপির বিরুদ্ধে অপপ্রচার করায় ৫সংগঠনের সংবাদ সম্মেলন বহিরাগতরা উইপোকার মত দলকে ধ্বংস করে দেয়: মির্জা আজম এমপি নিখোঁজ  ব্যাংকার নজরুলের সন্ধানের দাবিতে  বেতাগীতে স্বরাষ্ট্র মন্ত্রীর কাছে স্মারক লিপি শার্শা থেকে পালিয়ে শেষ রক্ষা হলো না ছাত্রী ধর্ষণের পলাতক আসামি ধর্ষক বজলুর জাতীয় দলের খেলোয়াড়ের হয়ে প্রক্সি পরীক্ষা, ধরা পড়ল যুবক আবিষ্কারের আগেই টিকা সংগ্রহের উদ্যোগ নেওয়া হয়: প্রধানমন্ত্রী

গোমস্তাপুরে গৃহবধূকে ধর্ষণ চেষ্টার অভিযোগ

অনলাইন ডেস্ক / ৭৩ শেয়ার
প্রকাশিত : রবিবার, ২৮ নভেম্বর, ২০২১

কাবিরুল ইসলাম গোমস্তাপুর (চাঁপাইনবাবগঞ্জ( প্রতিনিধি:

চাঁপাইনবাবগঞ্জের গোমস্তাপুর উপজেলার পার্বতীপুর ইউনিয়নের জামালপুর গ্ৰামে এক গৃহবধুকে ধর্ষণ চেষ্টার অভিযোগ পাওয়া গেছে। বুধবার (২৪ নভেম্বর) বিকেলে ওই গ্ৰামের মোবারক হোসেন এর ছেলে সেরাজুল ইসলাম গৃহবধুকে ধর্ষণের চেষ্টা করে।অভিযোগে উল্লেখ্য আছে যে, গৃহবধুকে বাড়িতে একা পেয়ে ঘরের ভিতরে জোড় করে ধর্ষণের চেস্টা করে।ওই সময় গৃহবধূর দেহের বিভিন্ন স্পর্শ কাতর জায়গায় হাত দেই।সে চিৎকার করার চেস্টা করলে তাকে এবং তার স্বামীকে হত্যার হুমকি দেখায়। পরে ওই গৃহবধূ প্রতিবেশী মিনু ও টিমেনকে ডেকে সেরাজুল ইসলাম এর ঘটনাটি খুলে বলে।

এ বিষয়ে সেরাজুল ইসলাম বলেন,তাদের বাড়ির পাশে আমার মুদিখানার দোকান।আমি ওই বাড়িতে মাঝেমধ্যে জায়তাম। আমার স্ত্রীর বান্ধবী বলে তার সাথে কথাবার্তা বলতাম। বুধবার বিকেল তিনটার দিকে ওইদিন তার বাড়িতে আমি আর ওই একা ছিলাম।তার শরীরে আমি হাত দিয়েছি।এটা আমার অপরাধ হয়েছে। তারপরে মিনু,টাইমেন’কে ডেকে এনে ওইদিন রাতে গ্ৰাম্য সালিশে ৭হাজার টাকা জরিমানা করা হয়েছিল।আর তার স্বামী আমাকে চড়, থাপ্পড় মেরেছে।

এই ব্যাপারে  গোমস্তাপুর থানার ভারপ্রাপ্ত
কর্মকর্তা ওসি দিলীপ কুমার দাস  কাছে জানতে চাওয়া হলে তিনি জানান, ওই ঘটনার অভিযোগ পেয়েছি। তদন্ত করে ব্যবস্থা গ্রহণ করা হবে।

Facebook Comments Box


এ সম্পর্কিত আরো সংবাদ
Developed by: Agragamihost.Com