শনিবার, ২৯ জানুয়ারী ২০২২, ০১:১৬ অপরাহ্ন
শিরোনাম
গোমস্তাপুরে গলায় ওড়না পেচিয়ে  এক গৃহ বধুর আন্তহত্যা গোমস্তাপুরের বাঙ্গাবাড়ীতে বীর মুক্তিযোদ্ধার দাফন সম্পন্ন খাঁনমরিচে বিধবাকে উত্ত্যক্তের প্রতিবাদ করায় পিটিয়ে জখম; হাসপাতালে ভর্তি ভাঙ্গুড়া রিপোর্টার্স ইউনিটির সভাপতি বিকাশ কুমার চন্দ করোনায় আক্রান্ত বানারীপাড়ায় এমপির বিরুদ্ধে অপপ্রচার করায় ৫সংগঠনের সংবাদ সম্মেলন বহিরাগতরা উইপোকার মত দলকে ধ্বংস করে দেয়: মির্জা আজম এমপি নিখোঁজ  ব্যাংকার নজরুলের সন্ধানের দাবিতে  বেতাগীতে স্বরাষ্ট্র মন্ত্রীর কাছে স্মারক লিপি শার্শা থেকে পালিয়ে শেষ রক্ষা হলো না ছাত্রী ধর্ষণের পলাতক আসামি ধর্ষক বজলুর জাতীয় দলের খেলোয়াড়ের হয়ে প্রক্সি পরীক্ষা, ধরা পড়ল যুবক আবিষ্কারের আগেই টিকা সংগ্রহের উদ্যোগ নেওয়া হয়: প্রধানমন্ত্রী

গোমস্তাপুরে  মাফলার পেঁচিয়ে এক যুবকের  আত্মহত্যা

অনলাইন ডেস্ক / ৫৪ শেয়ার
প্রকাশিত : শুক্রবার, ১৪ জানুয়ারী, ২০২২

কাবিরুল ইসলাম গোমস্তাপুর   (চাঁপাইনবাবগঞ্জ) প্রতিনিধি :
চাঁপাইনবাবগঞ্জের গোমস্তাপুর উপজেলার রহনপুর পৌর এলাকার নুনগোলা মহল্লা থেকে ইমাম হোসেন (২৩) নামে এক যুবকের মরদেহ উদ্ধার করেছে পুলিশ। গতকাল শুকবার সকালে এ ঘটনা ঘটে। নিহত ইমাম হোসেন ওই মহল্লার মতিউর রহমানের ছেলে। তিনি বসত ঘরের তীরে মাফলার পেঁচিয়ে আত্মহত্যা করে।
পরিবার ও স্থানীয়রা জানায়, শুক্রবার বেলা ১০টা থেকে ১১ টার মধ্যে কোন এক সময় পরিবারের অগোচরে বসত ঘরের তীরে মাফলার পেঁচিয়ে ইমাম আত্মহত্যা করে। পরে পরিবারের লোকজন স্থানীয়দের সহযোগিতায় ঝুলন্ত অবস্থায় তাঁকে নামিয়ে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে যান। সেখানে কর্তব্যরত চিকিৎসক ইমামকে মৃত ঘোষনা করেন।
গোমস্তাপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) দিলীপ কুমার দাস জানান, খবর পেয়ে পুলিশ ইমামের মরদেহ উদ্ধার করে। পুলিশ প্রাথমিক সুরতহাল প্রতিবেদন তৈরি করে ময়না তদন্তের জন্য চাঁপাইনবাবগঞ্জ সদর হাসপাতালে মর্গে প্রেরণ করা হয়েছে। এ ঘটনায় গোমস্তাপুর থানায়  মামলা প্রক্রিয়াধীন বলে ওসি দিলীপ কুমার দাস জানান।
Facebook Comments Box


এ সম্পর্কিত আরো সংবাদ
Developed by: Agragamihost.Com