মঙ্গলবার, ২৪ মে ২০২২, ০৮:৪১ অপরাহ্ন
শিরোনাম

জাতীয় দলের খেলোয়াড়ের হয়ে প্রক্সি পরীক্ষা, ধরা পড়ল যুবক

অনলাইন ডেস্ক / ৬৮ শেয়ার
প্রকাশিত : বৃহস্পতিবার, ২৭ জানুয়ারী, ২০২২

অনলাইন ডেস্ক:

মিসর জাতীয় দলের ফুটবলার মোস্তফা মোহাম্মদ বর্তমানে রয়েছেন ক্যামেরুনে। দেশটিতে তিনি খেলছেন আফ্রিকা কাপ অব নেশন্সে। তবে তিনি যখন ক্যামেরুনে ব্যস্ত ফুটবল নিয়ে। তখন তার নিজ দেশ মিসরে তার হয়ে পরীক্ষা দিচ্ছিলেন এক যুবক।

একটি বা দুটি নয় মোস্তফা মোহাম্মদের হয়ে তিনটি পরীক্ষা দিয়ে দেন যুবকটি। তবে চতুর্থবার এসে ধরা পড়েন। পরীক্ষার কেন্দ্রে থাকা শিক্ষকের সন্দেহ হয় যিনি পরীক্ষা দিচ্ছেন, সে আসল মোস্তফা মোহাম্মদ নয়। এরপর তার সন্দেহই সত্যি হয়। ওই যুবকে তুলে দেয়া হয় পুলিশের হাতে। তবে তার নাম ঠিকানা কিছুই প্রকাশ করা হয়নি।

এখন সন্দেহ করা হচ্ছে মোস্তফা মোহাম্মদের অনুরোধেই হয়ত ওই যুবক প্রক্সি পরীক্ষা দিচ্ছিলেন। যদিও বিষয়টি এখনো নিশ্চিত নয়। তাকে এখন পুলিশের অধীনে নেয়া হয়েছে। সেখানেই বের হয়ে আসবে আসল তথ্য।

জাতীয় দলের একজন খেলোয়াড়, যে আফ্রিকার সবচেয়ে বড় ফুটবল প্রতিযোগিতায় খেলছেন তার হয়ে কিভাবে আরেকজন প্রক্সি পরীক্ষা দিচ্ছেন। এই প্রশ্ন ঘুরপাক খাচ্ছে সাধারণ মিসরীদের মাঝে।

বিষয়টি নিয়ে মিসরে হাস্যরসও তৈরি হয়েছে।একজন টুইটার ব্যবহারকারী লিখেছেন, ২০ ও ২১ শতকের সবচেয়ে বড় অবাক করার মতো অপরাধ এটি।

সূত্র: ডেইলি সাবাহ

Facebook Comments Box


এ সম্পর্কিত আরো সংবাদ
Developed by: Agragamihost.Com