মঙ্গলবার, ২৪ মে ২০২২, ১০:১৫ অপরাহ্ন
শিরোনাম

তালতলীতে ইউপি নির্বাচনে নিশানবাড়ীয়া আদর্শ ইউনিয়ন গড়তে নৌকা প্রতীক চান ফরাজী

অনলাইন ডেস্ক / ৪৭ শেয়ার
প্রকাশিত : সোমবার, ৯ মে, ২০২২

স্টাফ রিপোর্টারঃ

বরগুনার তালতলীতে আসন্ন ৬নং নিশানবাড়ীয়া ইউনিয়ন পরিষদ নির্বাচনে নৌকার মনোনয়ন চান দুলাল ফরাজী। তিনি তালতলী উপজেলা আওয়ামীলীগের সক্রিয় সদস্য। দুলাল ফরাজী সাবেক ৫ নং বড়বগী ইউনিয়ন পরিষদে ৯বছর চেয়ারম্যান থাকাকালীন সময়ে ব্যাপক উন্নয়ন করেছেন।

বর্তমানে ৬নং নিশানবাড়ীয়া ইউনিয়ন পরিষদে পরপর দুইবার চেয়ারম্যান নির্বাচিত হয়েছেন। এসময় ওই ইউনিয়নের গরিব-দুঃখীদের ট্যাক্সের টাকা মওকুফ করে সেই টাকা ইউনিয়ন পরিষদের তহবিল থেকে পুরন করেছেন। গ্রাম উন্নয়নে ব্যাপক ভূমিকা রেখেছেন তিনি। অনেক গ্রামের রাস্তাঘাট শহরের মতো পাকা করেছেন। সহযোগিতা করেছেন মসজিদসহ বিভিন্ন শিক্ষাপ্রতিষ্ঠানে। গরিব-দুঃখীদের ন্যায্য অধিকার প্রতিষ্ঠায় ব্যাপক ভূমিকা রেখেছেন তিনি। তার অসমাপ্ত কাজগুলো সম্পাদন করার জন্য গ্রামে গঞ্জে মানুষের দ্বারে দ্বারে ঘুরছেন।

বর্তমানে চলমান ইউনিয়ন পরিষদ নির্বাচনকে সামনে রেখে তিনি প্রতিটি গ্রামের সাধারণ মানুষকে দিচ্ছেন উন্নয়নের নানা প্রতিশ্রুতি। গ্রামের বিভিন্ন উন্নয়নমূলক কাজে নিজেকে সম্পৃক্ত করেছেন। সাধারণ ভোটারদের মন জয় করতে মহল্লায় মহল্লায় চালাচ্ছেন গণসংযোগ। বর্তমান সরকারের বিভিন্ন উন্নয়নমূলক কর্মকাণ্ড মানুষের সামনে তুলে ধরেছেন তিনি।

দুলাল ফরাজী বলেন, নির্বাচন ছাড়াও আমি জনগণের সুখে দুঃখে তাদের পাশে থেকেছি। আশা করছি জনপ্রিয়তা বিবেচনায় নিশানবাড়ীয়া ইউনিয়ন থেকে যোগ্য প্রার্থী বিবেচনা করে প্রধানমন্ত্রী শেখ হাসিনা আমার হাতে নৌকা প্রতীক তুলে দেবেন। আওয়ামী লীগের মনোনয়ন প্রত্যাশী হিসেবে সেবামূলক কাজে সম্পৃক্ত থেকে এলাকায় প্রচারণা চালিয়ে যাচ্ছি। নৌকা পেলে আমার বিজয় হবে সুনিশ্চিত। আল্লাহ সহায় থাকলে অন্য কোন শক্তি আমাকে হঠাতে পারবেনা। জনগণকে সঙ্গে নিয়ে আমি নিশানবাড়ীয়া ইউনিয়নকে আদর্শ ইউনিয়ন হিসেবে গড়ে তুলতে চাই।

Facebook Comments Box


এ সম্পর্কিত আরো সংবাদ
Developed by: Agragamihost.Com