রবিবার, ০৩ জুলাই ২০২২, ১১:৫১ পূর্বাহ্ন
শিরোনাম
নির্বাচন পরবর্তী সহিংসতা তালতলীতে নবনির্বাচিত ও পরাজিত মেম্বার সমর্থকদের মধ্যে সংঘর্ষে আহত ৩০ শিক্ষক হত্যা ও জুতার মালা গলায় পরিয়ে নির্যাতনের প্রতিবাদে তালতলীতে শিক্ষকদের কালোব্যাজ ধারণ ও মানববন্ধন মোংলার মিঠাখালী ইউনিয়নের মৎস ঘের থেকে গ্যাসের সন্ধান মাদক ও মোবাই আসক্তি প্রতিরোধে বেতাগী এনসিটিএফ এর ফুটবল টুর্ণামেন্টের  বরগুনায় শিক্ষকদের কালোব্যাজ ধারণ ও মানববন্ধন বানারীপাড়ায় জমি নিয়ে বিরোধে আ’লীগ নেতার গুলি বর্ষন উভয় পক্ষের ৯জন হাসপাতালে ভর্তি মোংলায় ১২’তম বর্ষীয় সার্বজনীন শ্রী শ্রী জগন্নাথ দেবের রথযাত্রা উদযাপন সাবেক পৌরসভার চেয়ারম্যান আবুল কাশেমের মৃত্যুতে  পৌরসভার আলোচনা ও দোয়া গোমস্তাপুরে  আমের বাজার জমজমাট প্রতারনার মাধ্যমে ৪০ লক্ষ টাকা ও কুরিয়ারের মালামাল নিয়ে চরমোনাইর মুরিদ উধাও

তালতলীতে প্রধানমন্ত্রী বিরুদ্ধে মিথ্যা ও নৌকা নিয়ে কটুক্তি মূলক বক্তব্য দেয়ার প্রতিবাদে সংবাদ সম্মেলন

অনলাইন ডেস্ক / ২৩ শেয়ার
প্রকাশিত : শনিবার, ১১ জুন, ২০২২

স্টাফ রিপোর্টারঃ

বরগুনার তালতলীতে মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনার বিরুদ্ধে মিথ্যা কথা ও কটুক্তি মূলক বক্তব্য দেয়ার প্রতিবাদে সংবাদ সম্মেলন করেন উপজেলার নিশানবাড়ীয়া ইউনিয়নের আওয়ামী লীগের মনোনীত প্রার্থী (নৌকা) ড. কামরুজ্জামান বাচ্চু। সকাল ১১ টার দিকে উপজেলা আওয়ামী লীগ অফিসে এ সংবাদ সম্মেলন অনুষ্ঠিত হয়।

সংবাদ সম্মেলনে তিনি লিখিত বক্তব্যের মাধ্যমে বলেন, মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনার বিরুদ্ধে একাধিকবার মিথ্যা কথা ও নৌকা মার্কা নিয়ে কটুক্তি মূলক বক্তব্য দেয়ায় প্রতিনিয়ত আচরণবিধি লঙ্ঘন করেন।
ইউপি নির্বাচনে নিশানবাড়িয়ায় স্বতন্ত্র প্রার্থী দুলাল ফরাজী অস্ত্র নিয়ে এলাকায় ঘোরাফেরা করেন, দুলাল ফরাজীর স্ত্রী মাসুদা বেগম নিজেও প্রার্থী থাকা অবস্থায় নিজের স্বামীর জন্য ভোট চেয়ে বেড়াচ্ছে এবং আরো বলেন দুলাল ফরাজী ও তাঁর পিতা মইজুদ্দিন ফরাজী ১৯৭৫ সালের ১৫ই আগস্ট বঙ্গবন্ধু ও তার পরিবারের হত্যাকারীদের মধ্যে জয়নাল আবদীনের উমা কোম্পানির সাথে ভালো সম্পর্ক ও ব্যবসা করেন তিনি। জয়নাল আবেদীনকে ভারতে পালিয়ে যেতে সহযোগিতা করেন। আমি এই সংবাদ সম্মেলনের মাধ্যমে তার এমন আচারনের তীব্র নিন্দা ও প্রতিবাদ জানাচ্ছি।

 

Facebook Comments Box


এ সম্পর্কিত আরো সংবাদ
Developed by: Agragamihost.Com