শনিবার, ১৩ অগাস্ট ২০২২, ০৫:৩৭ পূর্বাহ্ন
শিরোনাম
সীতাকুণ্ডে ট্রাকের পিছনে ঢুকে গেল কার,চালক নিহত অতিবর্ষনে উপকুলীয় অঞ্চলের আমনের বীজতলা তলিয়ে গেছে। মাঠঘাট পানিতে প্লাবিত। চাষাবাদ বন্ধ। বানারীপাড়ায় সন্ধ্যা নদীতে ঢাকাগামী লে র সঙ্গে সংঘর্ষ! ডুবন্ত বাল্কহেড থেকে এক শ্রমিকের লাশ উদ্ধার গোমস্তাপুরে বঙ্গমাতা বেগম ফজিলাতুন নেছা মজিবের ৯২তম জন্মবার্ষিকী বরগুনা জেলা প্রশাসন কার্যালয়ের সিল স্বাক্ষর জাল করে আমতলীতে দাখিলা জালিয়াতি’’ আটক ২ পায়রা নদীর ব্লক সরে ভয়াবহ ভাঙ্গনের মুখে আমতলী পৌর শহর আলোচিত ভারতের সেই প্রেমাকান্তের নামে থানায় অভিযোগ জঙ্গল সলিমপুরের আলীনগরে জেলা প্রশাসনের উচ্ছেদ অভিযান বানারীপাড়ায় চেয়ারম্যান ও সচিবের স্বাক্ষর জাল আটক-২ ৭১ টিভির বরগুনা প্রতিনিধি বিরুদ্ধে হয়রানিমূলক মামলা প্রত্যাহারের দাবিতে তালতলীতে মানববন্ধন

প্রতারনার মাধ্যমে ৪০ লক্ষ টাকা ও কুরিয়ারের মালামাল নিয়ে চরমোনাইর মুরিদ উধাও

অনলাইন ডেস্ক / ৭৫ শেয়ার
প্রকাশিত : শুক্রবার, ১ জুলাই, ২০২২

স্টাফ রিপোর্টারঃ

বরগুনার তালতলীতে বিভিন্নভাবে প্রতারনার মাধ্যমে বিকাশ পয়েন্টের ৫লক্ষ টাকাসহ ৪০লক্ষ টাকা ও সুন্দরবন কুরিয়ারের মালামাল নিয়ে চরমোনাই পীরের মুরিদ উপজেলা মুজাহিদ কমিটির সহ-দপ্তর সম্পাদক আলম হাওলাদার উধাও হয়েছেন। এ ব্যপারে শুক্রবার বিকাশ ব্যবসায়ীসহ একাধিক লোকের উপস্থিতিতে থানায় সাধারণ ডাইরী করা হয়েছে। যার নং-১১৪৫।
থানায় জিডি ও কুরিয়ারের শাখা এজেন্সির দেয়া তথ্যে জানা গেছে, সুন্দরবন কুরিয়ারের থানা এজেন্সি মালিক মু. আ. মোতালিব তার শাখা আলমের মাধ্যমে পরিচালনা করতেন। সেই সুবাদে আলম হাং পরিচিতি লাভ করে একাধিক লোকদের কাছ থেকে বিভিন্ন অজুহাত দিয়ে প্রায় ৩৫লক্ষ ও বিকাশ পয়েন্টের ৪লক্ষ ৭৫হাজার টাকা এবং সুন্দরবন কুরিয়ারের গ্রাহকদের আসা-যাওয়ার বিভিন্ন গুরুত্বপূর্ন মালামালসহ শাখা পরিচালনার কম্পিউটারের প্রিন্টার নিয়ে রাতের আধারে পালিয়ে যায়।
বিকাশ পয়েন্টের বাদল জানান, বেশ কিছুদিন লেনদেন ভালই করছিল। সন্ধ্যার পরে দেয়ার কথা বরে দুপুরে টাকা নিয়েছে। রাত থেকে ফোন বন্ধ থাকায় তার খোজ করলেও কোথাও সন্ধান পাওয়া যায়নি।
আলমের ছোটভাই কামরুল ইসলাম রাজ জানান, আজ দিবে কাল দিবে বলে বিভিন্নজনের কাছ থেকে ৩৬ হাজার টাকা নেয়ার তালিকা পেয়েছি। কেন এভাবে উধাও হয়েছে সে প্রশ্নের জবাব দিতে পারেনি।

Facebook Comments Box


এ সম্পর্কিত আরো সংবাদ
Developed by: Agragamihost.Com