মঙ্গলবার, ০৭ ফেব্রুয়ারী ২০২৩, ০৫:১০ পূর্বাহ্ন
শিরোনাম
তালতলীতে জাহাজ নির্মাণ ও পুন:নির্মাণ প্রকল্প দ্রুত বাস্তবায়নের দাবিতে মানববন্ধন গোমস্তাপুরে ৪৪,চাঁপাইনবাবগঞ্জ-২ আসনের নব-নির্বাচিত এমপিকে সংবর্ধনা পাবনা আমিনপুরে চুরি হওয়া ট্রান্সফর্মারসহ চোর গ্রেফতার ভাষার মাসের প্রথম দিনে দলিল আরশেদীর কাব্যগ্রন্থ বাংলার মুখের মোড়ক উন্মোচন চরপলিশা জাহানারা লতিফ উচ্চ বিদ্যালয়ের সুবর্ণ জয়ন্তী পালিত আমতলী উপজেলা পরিষদ পুনঃনির্বাচনে প্রার্থী নিয়ে ধুু¤্রজাল। নতুন প্রার্থী না পুরাতন। পত্রিকায় সংবাদ প্রকাশ: তালতলীতে সেই ব্রিজের নির্মাণকাজ শুরু তালতলীতে জাগোনারীর প্রকল্প অবহিত করণ সভা তালতলীতে মানবাধিকার কমিশনের কমিটি ঘোষনা সভাপতি সিদ্দিক, সম্পাদক মোতালিব

বরগুনায় সনাকের কমিটি গঠন # সভাপতি-কামাল, সহসভাপতি শামস উদ্দীন ও মেহেরুন নেছা

অনলাইন ডেস্ক / ৮২ শেয়ার
প্রকাশিত : রবিবার, ২৩ অক্টোবর, ২০২২

বরগুনায় সনাকের কমিটি গঠন # সভাপতি-কামাল, সহসভাপতি শামস উদ্দীন ও মেহেরুন নেছা

মুঃ আব্দুল মোতালিব, এডিটর#

মনির হোসেন কামালকে সভাপতি, মো. শামস উদ্দীন খান ও মেহেরুন নেছাকে সহসভাপতি করে বরগুনায় সচেতন নাগরিক কমিটি (সনাক) এর নতুন কমিটি গঠন করা হয়েছে।

দুর্নীতি প্রতিরোধে এ কমিটি ট্রান্সপারেন্সি ইন্টার ন্যাশনাল বাংলাদেশ (টিআইবি) এর সহযোগি সংগঠন হিসেবে কাজ করবে।

রবিবার বিকেলে সনাকের বর্তমান সভাপতি অ্যাডভোকেট মো. আনিসুর রহমানের সভাপতিত্বে নিজস্ব কার্যালয়ে সভা অনুষ্ঠিত হয়। উক্ত সভায় সর্বসম্মতিক্রমে নতুন কমিটি গঠন করা হয়।

নব নির্বাচিত সভাপতি মনির হোসেন কামাল দীর্ঘ ৮ বছর সনাকের সহসভাপতির দায়িত্ব পালন করেছেন। তিনি বরগুনা জেলা নাগরিক অধিকার সংরক্ষণ কমিটির সাধারণ সম্পাদকের দায়িত্ব পালন করছেন। তিনি বরগুনা প্রেসক্লাব ও বরগুনা জেলা টেলিভিশন সাংবাদিক ফোরামের সাবেক সভাপতি। এছাড়াও তিনি সামাজিক, সাংস্কৃতিক, মানবাধিকারসহ একাধিক কমিটির সঙ্গে যুক্ত আছেন।

সহসভাপতি শামস উদ্দীন খান দীর্ঘদিন ব্র্যাকের কর্মকর্তা হিসেবে চাকরী করেছেন। বর্তমানে অন্বেষা নামে একটি উন্নয়ন সংগঠনের নির্বাহী পরিচালক।

সহসভাপতি মেহেরুন নেছা গগন মেমোরিয়াল মাধ্যমিক বিদ্যালয়ের সিনিয়র শিক্ষক।

নতুন কমিটি নভেম্বর মাস থেকে দায়িত্ব পালন করবেন।

Facebook Comments Box


এ সম্পর্কিত আরো সংবাদ

Developed by: Agragamihost.Com