বৃহস্পতিবার, ১৮ এপ্রিল ২০২৪, ০৭:৫৯ পূর্বাহ্ন

তালতলীতে অবসরপ্রাপ্ত হেড মাষ্টারের বিরুদ্ধে অভিযোগ

অনলাইন ডেস্ক / ৮১ শেয়ার
প্রকাশিত : শনিবার, ১২ নভেম্বর, ২০২২

স্টাফ রিপোর্টার

বরগুনার তালতলীতে অবসরপ্রাপ্ত প্রবীণ শিক্ষক সুন্দর আলী গাজীর বিরুদ্ধে জোরপূর্বক জমি দখল ও মিথ্যা মামলা দিয়ে হয়রানির অভিযোগ অভিযোগ উঠেছে। শনিবার তালতলী প্রেসক্লাবে এক সংবাদ সম্মেলনে এ অভিযোগ দায়ের করেন ভুক্তভোগী আবুল কালাম।

অভিযোগে তিনি বলেন, দাতা উতেনও ওয়েনের নিকট থেকে ২০০৬ সালে একই দলিলে প্রবীন মাস্টার সুন্দর আলীর সাথে যৌথভাবে ৬৭ শতাংশ জমি ক্রয় করি। এরপর ঐজমি দখলে নিয়ে দুই ভাগে ভাগ করে সীমানা দিয়ে মাটি ভরাট করে বসত ঘর তুলে ভোগ দখল আছি।
আমি আমার ব্যবসার কাজে বেশ কিছুদিন ধরে এলাকার বাইরে থাকলে দখলীয় জমির পূর্ব পাশের মাস্টার সুন্দর আলী জোরপূর্বক দখলে নিয়ে ৩ তলা ভবন নির্মাণ করে।এলাকায় এসে আমার জমি দখল করেছে দেখে স্থানীয় উপজেলা চেয়ারম্যানের কাছে অভিযোগ দিলে সুন্দর আলী বোঝার জন্য ৩ দিনের সময় দাবি করেন। উপজেলা চেয়ারম্যানের কাছ থেকে ৩ দিনের সময় নিয়ে আদালতে গিয়ে হয়রানী মুলক মারধরের একটি মিথ্যা মামলা দায়ের করে। অথচ মারধরের কোন ঘটনাই ঘটেনি।
এবিষয়ে অবসরপ্রাপ্ত শিক্ষক সুন্দর আলী গাজী বলেন,
জমির ট্রেসে একটু ঝামেলা আছে। সেটার সমস্যা সমাধান হলেই দুইপক্ষের সমান সমান জমি হবে। মিথ্যা মারধর মামলার বিষয় জানতে চাইলে বলেন, এমনি হাতাহাতি হয়েছে ও আমার জমিতে জোর করে ঘর উঠাতে পারে, এই সন্দেহে মামলা করেছি। ####

Facebook Comments Box


এ সম্পর্কিত আরো সংবাদ
Developed by: Agragamihost.Com