মঙ্গলবার, ০৭ ফেব্রুয়ারী ২০২৩, ০৩:৩৮ পূর্বাহ্ন
শিরোনাম
তালতলীতে জাহাজ নির্মাণ ও পুন:নির্মাণ প্রকল্প দ্রুত বাস্তবায়নের দাবিতে মানববন্ধন গোমস্তাপুরে ৪৪,চাঁপাইনবাবগঞ্জ-২ আসনের নব-নির্বাচিত এমপিকে সংবর্ধনা পাবনা আমিনপুরে চুরি হওয়া ট্রান্সফর্মারসহ চোর গ্রেফতার ভাষার মাসের প্রথম দিনে দলিল আরশেদীর কাব্যগ্রন্থ বাংলার মুখের মোড়ক উন্মোচন চরপলিশা জাহানারা লতিফ উচ্চ বিদ্যালয়ের সুবর্ণ জয়ন্তী পালিত আমতলী উপজেলা পরিষদ পুনঃনির্বাচনে প্রার্থী নিয়ে ধুু¤্রজাল। নতুন প্রার্থী না পুরাতন। পত্রিকায় সংবাদ প্রকাশ: তালতলীতে সেই ব্রিজের নির্মাণকাজ শুরু তালতলীতে জাগোনারীর প্রকল্প অবহিত করণ সভা তালতলীতে মানবাধিকার কমিশনের কমিটি ঘোষনা সভাপতি সিদ্দিক, সম্পাদক মোতালিব

আমতলীতে আওয়ামীলীগের পৃথক পৃথক ভাবে বিজয় দিবসের কর্মসুচী পালনঃ জনমনে নানা প্রশ্ন?

অনলাইন ডেস্ক / ১৬ শেয়ার
প্রকাশিত : সোমবার, ২৬ ডিসেম্বর, ২০২২

আমতলী (বরগুনা) প্রতিনিধি।।

আমতলী উপজেলা আওয়ামীলীগ মহান বিজয় দিবসের কর্মসুচী পৃথক পৃথকভাবে পালন করেছে। এতে জনমনে নানা প্রশ্ন দেখা দিয়েছে।

জানাগেছে, শুক্রবার মহান বিজয় দিবসের আমতলী উপজেলা পরিষদ প্রাঙ্গণে শহীদ স্মৃতি স্তম্ভে উপজেলা আওয়ামীলীগ সভাপতি আলহাজ¦ গোলাম সরোয়ার ফোরকান ও সাধারণ সম্পাদক জিএম ওসমানী হাসানের নেতৃত্বে পুস্পস্তবক অর্পণ করে।

 

এরপর সাবেক উপজেলা আওয়ামীলীগ সাধারণ সম্পাদক (ভারপ্রাপ্ত) পৌর মেয়র মতিয়ার রহমানের নেতৃত্বে পুস্পস্তবক অর্পণ করা হয়। পুস্পস্তবক অর্পণ শেষে উপজেলা আওয়ামীলীগ সভাপতি গোলাম সরোয়ার ফোরকানের নেতৃত্ব নেতাকর্মীরা উপজেলা পরিষদ প্রাঙ্গণ থেকে বিজয় মিছিল শুরু করে আওয়ামীলীগ অফিস প্রাঙ্গণে শেষ করে।

একই সময়ে সাবেক উপজেলা আওয়ামীলীগ সাধারণ সম্পাদক মতিয়ার রহমানের নেতৃত্বে একাংশের নেতাকর্মীরা উপজেলা পরিষদ সামনে থেকে বিজয় মিছিল শুরু করে। ওই মিছিল পৌরসভা প্রাঙ্গণ বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের ম্যুরালের পাদদেশে শেষ করে। দুই গ্রুপ আলাদা আলাদা ভাবে পুস্পস্তবক অর্পণ ও বিজয় মিছিল করায় সাধারণ মানুষের মাঝে নানা প্রশ্নের জন্ম দিয়েছে।

Facebook Comments Box


এ সম্পর্কিত আরো সংবাদ

Developed by: Agragamihost.Com