শুক্রবার, ২৬ এপ্রিল ২০২৪, ০৯:৪৮ পূর্বাহ্ন

চাঁপাইনবাবগঞ্জে ট্রেনে কাটা পড়ে যুবকের মৃত্যু

অনলাইন ডেস্ক / ৬৫ শেয়ার
প্রকাশিত : শুক্রবার, ৬ জানুয়ারী, ২০২৩

কাবিরুল ইসলাম  গোমস্তাপুর (চাঁপাইনবাবগঞ্জ) প্রতিনিধিঃ

চাঁপাইনবাবগঞ্জের গোমস্তাপুর উপজেলায় রহনপুর কলেজ মোড় এলাকায় ট্রেনে কাটা পড়ে আমিনুল ইসলাম (২৫) নামে এক যুবকের মৃত্যু হয়েছে । চাঁপাইনবাবগঞ্জ সদর উপজেলা ঝিলিম ইউনিয়নের ঠাকুর পালশা গ্রামের তরিকুল ইসলামের ছেলে।

স্থানীয় সূত্রে জানা যায় শুক্রবার (০৬ জানুয়ারি) সকাল আনুমানিক সারে ৬ টার দিকে রহনপুর স্টেশন থেকে খুলনা গামী মহানন্দা ট্রেনে মাথা কাটা এক যুবকের লাশ কলেজ মোড় রেল লাইনের উপরে পড়েছিল। এবং মৃত্যু ব্যক্তির দশ ফিট দূরে একটি মোবাইল ফোন পড়ে ছিল পরে স্থানীয়রা গোমস্তাপুর থানা পুলিশকে খবর দিলে তারা ঘটনা স্থলে উপস্থিত হয়।

গোমস্তাপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মাহবুব রহমান জানান, রহনপুর কলেজ মোড় এলাকায় ট্রেনে কাটা পড়ে এক যুবকের মৃত্যু হয়েছে এই খবর পেয়ে ঘটনা স্থলে পুলিশ গিয়েছে। এই ঘটনায় আমনুরা রেলওয়ে পুলিশকে জানানো হয়েছে। পরে ঘটস্থালে রেলওয়ে পুলিশ উপস্থিত হয়ে  মরদেহটি উদ্ধার করে চাঁপাইনবাবগঞ্জ সদর আধুনিক  হাসপাতালে ময়নাতন্ত্রের জন্য  পাঠানো হয়েছে।
তার পরিবার স্থানীয়রা জানান, আমিনুল ইসলাম দীর্ঘদিন যাবত মানসিক ভারসাম্যহীন ছিল। পরিবারের অকপটে কখন কোথায় সে চলে যেতো। মাঝে মধ্যে  সে এমন করতো।
#

Facebook Comments Box


এ সম্পর্কিত আরো সংবাদ
Developed by: Agragamihost.Com