বুধবার, ১২ জুন ২০২৪, ০৭:১৮ পূর্বাহ্ন

তালতলীতে চোরাই তামা নিয়ে সাবেক ইউপি সদস্যসহ আটক ৩

অনলাইন ডেস্ক / ৬০ শেয়ার
প্রকাশিত : সোমবার, ১৩ ফেব্রুয়ারী, ২০২৩

তালতলী(বরগুনা) প্রতিনিধি
বরগুনার তালতলীতে তাপবিদ্যুৎ কেন্দ্রের ৬৮ কেজি তামার তার বিক্রির উদ্দেশ্য নিয়ে যাওয়ার সময় সাবেক ইউপি সদস্যসহ তিন জনকে আটক করেছে পুলিশ।
সোমবার(১৩ ফেব্রয়ারী) ভোররাতে উপজেলার তাতিপাড়া প্রাথমিক বিদ্যালয়ের সামনের সড়ক এলাকা থেকে আটক করা হয়।
আটককৃতরা হলেন, নিশানবাড়িয়া ইউনিয়নের ৫ নং ওয়ার্ডে সাবেক ইউপি সদস্য গোলাম মস্তফা (৫০), সোহেল (৩০) ও হাসান(২৪)। আটককৃতদের বাড়ি মেনিপাড়া এলাকায়।
পুলিশ সূত্রে জানা যায়, উপজেলার নিশানবাড়িয়া ৩৬০ মেগাওয়াট তাপবিদ্যুৎ কেন্দ্র থেকে গত দুই দিন আগে বিপুল পরিমানে তামার তার চুরি করে একটি চোর চক্র। পরে মেনিপাড়া এলাকায় মিলন নামের এক ব্যক্তির বাড়ি থেকে ২৩০ কেজি তামার তারা উদ্ধার করা হয়। ঐ দিন রাতেই অজ্ঞাত  ব্যক্তিদের নামে থানায় মামলা করেন তাপবিদ্যুৎ কর্তৃপক্ষ। এরপরেই চোর চক্র ধরতে পুলিশের অভিযান চালায়। পুলিশের কাছে গোপন সংবাদ আসে এই তামার তার বিক্রির করার উদ্দেশ্য সাবেক ইউপি সদস্য গোলাম মোস্তফা পাচার করছেন। এমন সংবাদের পরিপ্রেক্ষিতে সোমবার ভোররাতে তাতিপাড়া প্রাথমিক বিদ্যালয়ের সামনের সড়ক থেকে অভিযান চালিয়ে তিন জনকে আটক করা হয়। এসময় ৬৮ কেজি তামার তার উদ্ধার করা হয়েছে। যার আনুমানিক বাজার মূল্য ৫৭ হাজার ৮’শ টাকা।
এবিষয়ে তালতলী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা কাজী সাখাওয়াত হোসেন তপু বলেন, তাপবিদ্যুৎ কেন্দ্রের তামার তার চুরির বিষয়ে থানায় একটি মামলা হয়েছে। ঐ মামলায় সাবেক ইউপি সদস্যসহ তিনজনকে গ্রেফতার দেখানে হয়েছে। তাদের আদালতের মাধ্যমে কারাগারে পাঠানো হয়েছে।
Facebook Comments Box


এ সম্পর্কিত আরো সংবাদ
Developed by: Agragamihost.Com