শনিবার, ১৫ জুন ২০২৪, ০৭:৪৮ পূর্বাহ্ন

মিথ্যা মামলা প্রত্যাহারের দাবিতে মানববন্ধন ও বিক্ষোভ কর্মসূচি পালিত

অনলাইন ডেস্ক / ৫১ শেয়ার
প্রকাশিত : বৃহস্পতিবার, ১২ অক্টোবর, ২০২৩

বরগুনায় প্রকৃত অপরাধীদের  গ্রেফতার ও মিথ্যা মামলা প্রত্যাহারের দাবিতে মানববন্ধন ও বিক্ষোভ কর্মসূচি পালিত।
বরগুনা প্রতিনিধি।
বরগুনার আমতলী উপজেলার আরপাঙ্গাসিয়া ইউনিয়নের চরকগাছিয়া গ্রামের মৃত্যু আব্দুল ছত্তার হাওলাদার এর পুত্র লোটাস হাওলাদারকে বেধড়ক মারপিটের অভিযোগের ঘটনার সঙ্গে জড়িতদের অবিলম্বে দৃষ্টান্তমূলক শাস্তি ও হামলাকারিদের দেওয়া মিথ্যা মামলা প্রত্যাহারের দাবিতে মানববন্ধন ও বিক্ষোভ  কর্মসুচি পালিত হয়েছে।
এঘটনাকে কেন্দ্র করে উভয়পক্ষ পৃথক মামলা দায়ের করেছেন।
বৃহস্পতিবার সকাল ১১টায় আমতলীর চরকগাছিয়া নতুন বাজারে কয়েক’শ এলাকাবাসী নারী পুরুষ এ কর্মসুচি পালন করে।
মানববন্ধন ও প্রতিবাদ বিক্ষোভ কর্মসূচিতে বক্তব্য রাখেন, আব্দুল জব্বার তালুকদার, আহসান মোল্লা, আবু কালাম মিয়া, রিমন সিকদার, কামাল নাগরসহ অনেকে।
মানববন্ধন ও প্রতিবাদ সমাবেশে ভুক্তভোগী লোটাস হাওলাদার  বলেন,  আমার মেয়ে দশম শ্রেণীতে পড়ুয়া ছাত্রী চরকগাছিয়া মাধ্যমিক বিদ্যালয় আসা যাওয়ার সময় নাজমা বেগমের ছেলে নাজমুল মোল্লা অনেকদিন আগ থেকে  পথের গতি রোধ করে উত্ত্যক্ত করে আসছেন, তাই গত ২৩ সেপ্টেম্বর শনিবার আমি প্রতিবাদ করলে নাজমা বেগম ও তার ছেলে নাজমুলসহ তার সহযোগীরা নাজমার দোকান ঘরের সামনে বসে আমাকে বেধড়ক মারপিট করে তাতে আমি গুরুতর জখম হলে এলাকাবাসী উদ্ধার করে বরগুনা সদর হাসপাতালে নিয়ে চিকিৎসার জন্য ভর্তি করান দীর্ঘদিন চিকিৎসা শেষে বাড়ি ফিরে শুনি উল্টো আমার বিরুদ্ধে মিথ্যা মামলা দায়ের করেছেন নাজমা ইতিপূর্বেও নাজমা নারী ও বৃদ্ধ পুরুষদের জুতা লাঠি ঝাড়ু সহ অনেক কিছু দিয়ে মারপিট করেছেন নাজমার কাছে আমরা এলাকাবাসী অসহায় তাই আমি নাজমার দৃষ্টান্তমূলক শাস্তির দাবি করছি।
উপস্থিত বক্তারা বলেন, নাজমা বেগম মাদক ব্যবসাসহ বিভিন্ন অপকর্মের সাথে জড়িত তিনি বিগত দিনে ওহাবকে জুতা দিয়া পিটাইছেন, মুকুল পঞ্চায়েতকে অনেক অত্যাচার নির্যাতন করেছেন ওর অত্যাচার নির্যাতনের ফলে মুকুল পঞ্চায়েত মৃত্যুবরণ করেছেন, ইউপি সদস্য খবির উদ্দিন ও সাবেক ইউপি সদস্য সেলিমসহ অনেক মুরুব্বীয় গণ্যমান্যদের বারবার অত্যাচার নির্যাতন করেছেন। সে কখনো কাউকে সম্মান করে কথা বলেননি। বিগত দিনেও অনেক প্রমাণ আছে যাদেরকে মারধর করেছেন উল্টো তাদের বিরুদ্ধে মামলা দায়ের করেছেন তিনি কেউ কোন প্রতিবাদ করার সাহস পায়নি সেজন্যেই  লোটাসের উপরে হামলা করে উল্টো লোটাসের বিরুদ্ধে মামলা দায়ের করেন করেছেন নাজমা বেগম তাই নাজমার মামলা প্রত্যাহার ও লোটাসের মামলা তদন্তপূর্বক দৃষ্টান্তমূলক শাস্তির দাবি জানিয়েছেন তারা।
উক্ত মানববন্ধন ও প্রতিবাদ বিক্ষোভ সমাবেশে, বিগত দিনে নাজমা বেগম যাদেরকে অত্যাচার নির্যাতন করেছেন, তারাও উপস্থিত ছিলেন।
Facebook Comments Box


এ সম্পর্কিত আরো সংবাদ
Developed by: Agragamihost.Com