শনিবার, ০৪ মে ২০২৪, ০৭:১৯ অপরাহ্ন

অন্যের জমিতে অবৈধভাবে ঘর তুলতে গেলে প্রতিপক্ষের হামলায় তিন নারী আহত

অনলাইন ডেস্ক / ১৪ শেয়ার
প্রকাশিত : মঙ্গলবার, ২ এপ্রিল, ২০২৪

স্টাফ রিপোর্টারঃ

বরগুনার তালতলীতে অন্যের কর্ডীয় জমিতে অবৈধভাবে ঘর তুলতে গেলে প্রতিপক্ষ বাধা দেওয়ায় পরিকল্পিতভাবে  তিন নারী আহত হয়ে বরগুনা হাসপাতালে ভর্তি হয়েছে।  গত শনিবার বেলা ১১টার দিকে উপজেলার নিশানবাড়িয়া ইউনিয়নের আগাপাড়া এলাকার হামলার ঘটনা ঘটে। আহত হয়ে হাসপাতালে ভর্তি হওয়া তিন নারী হলেন, মোসা জাহানারা বেগম (৫৫), রওসনারা বেগম(৪০) ও পারভিন বেগম(৩০)।

জানা যায়, উপজেলার নিশানবাড়িয়া ইউনিয়নের আগাপাড়া এলাকার ভুক্তভোগী কালাম ডুবুরীর রেকর্ডী সম্পত্তি একই এলাকার হাসি বেগম ২০০৬-০৭ সালের ভূয়া বন্দবস্ত দাবি করে দখলের পায়তারা করে আসছিলো। পরে চলতি বছরের ৫ জানুয়ারী কালাম ডুবুরীর রেকর্ডী সম্পত্তিতে হাসি বেগমের মামা সুলতান মোল্লা ও আলী মোল্লার সহযোগিতায় রাতে আধারে ঘর তুলে জমি দখলের চেষ্টা করেন। পরে থানা পুলিশের সহযোগিতায় দুই পক্ষকে সমাধানের চেষ্টা করা হলে দুই পক্ষই সমাধানের জন্য রাজি হয়। একই সাথে ঐ জমিতে হাসি বেগম কোনো ধরণের ঘর তুলবে না বলেও স্বীকার করেন। তবে দীর্ঘ সুযোগে গতকাল ১ এপ্রিল বেলা ১০ টার দিকে হাসি বেগমের মামা সুলতান মোল্লা ও আলী মোল্লার নেতৃত্বে ২০-২৫ জন লোক ফের রেকর্ডীয় জমিতে ঘর তুলতে আসেন। বাড়িতে কোনো পুরুষ না থাকায় তিন নারী অবৈধভাবে ঘর তুলতে বাধা দেওয়াতে প্রতিপক্ষের হামলায় শিকার হয়। এ সময় ঐ তিন নারীকে পিটিয়ে জখম করেন তারা। পরে স্থানীয়দের সহায়তায় আহতদের উদ্ধার করে বরগুনা সদর হাসপাতালে ভর্তি করা হয়।

আলী মোল্লা বলেন, আমাদের জমি আমরা দখল করেছি গত ৪ মাস আগে সেই খানের ঘর ভাংচুর করে দিয়েছে তারা। তাদের মহিলাদের কেউ হামলা করেনি।

তালতলী থানার ভারপ্তাপ্ত কর্মকর্তা (ওসি) মো. শহিদুল ইসলাম খান বলেন, দুই পক্ষের জমি নিয়ে মারধরের খবর পেয়ে ঘটনাস্থলে পুলিশ পাঠানো হয়েছে। ঘটনায় কোন অভিযোগ পেলে ব্যবস্থা নেওয়া হবে। ###

Facebook Comments Box


এ সম্পর্কিত আরো সংবাদ
Developed by: Agragamihost.Com