শুক্রবার, ১২ জুলাই ২০২৪, ০২:০৭ অপরাহ্ন

আমতলীতে তিন প্রার্থীর জামানত বাজেয়াপ্ত

অনলাইন ডেস্ক / ৪ শেয়ার
প্রকাশিত : বৃহস্পতিবার, ৬ জুন, ২০২৪

আমতলী (বরগুনা) প্রতিনিধি।

৬ষ্ঠ উপজেলা পরিষদের চতুর্থ ধাপের নির্বাচনে আমতলী উপজেলা কাঙ্খিত মাত্রায় ভোট না পাওয়ায় দুই চেয়ারম্যান ও এক ভাইস চেয়ারম্যান প্রার্থীর জামানত বাজেয়াপ্ত হয়েছে। আমতলী উপজেলা নির্বাচন কর্মকর্তার কার্যালয় সূত্রে জানা গেছে, ৬ষ্ঠ উপজেলা পরিষদের চতুর্থ ধাপের নির্বাচন বুধবার অনুষ্ঠিত হয়। নির্বাচনে মোট ৯জন প্রার্থী প্রতিদ্বন্দ্বিতা করে। এর মধ্যে চেয়ারম্যান পদে ৪জন, ভাইস চেয়ারম্যান পদে ৫ জন এবং নারী ভাইস চেয়ারম্যান পদে ২ জন। নির্বাচনে আলহাজ্ব গোলাম সরোয়ার ফোরকান আনারস প্রতিকে ৩৭ হাজার ৭শ’ ভোট পেয়ে বেসরকারী ভাবে নির্বাচিত হন। তার নিকটতম প্রতিদ্বন্দ্বী প্রার্থী ছিলেন মটর সাইকেল প্রতিকের এলমান উদ্দিন আহম্মেদ তার প্রাপ্ত ভোট ১০ হাজার ৩শ ৬৮। উট প্রতিকের প্রতিদ্বন্দ্বী প্রার্থী মো. আলতাফ হোসেন হাওলাদারের প্রাপ্ত ভোট ১ হাজার ৯শ’ ৬০।

 

ঘোড়া প্রতিকের প্রতিদ্বন্দ্বী প্রার্থী মো. মোশারফ হোসেন মোল্লার প্রাপ্ত ভোট ৩শ’ ৫৩। নির্বাচনী আইন অনুযায়ী
কাষ্টিং ভোটের শতকরা ১৫ ভাগ না পাওয়ায় ইট প্রতিকের মো. আলতাফ হোসেন হাওলাদার ও ঘোড়া প্রতিকের মো. মোশারেফ হোসেন মোল্লার জামানত বাজেয়াপ্ত হয়েছে। অন্যদিকে ভাইস চেয়ারম্যান পদে প্রতিদ্বন্দ্বীতাকারী টিয়া পাখি প্রতিকের প্রার্থী সৈয়দ মু: নাজমুল হকের প্রাপ্ত ভোট ১ হাজার ৮শ’ ৮৬। কাষ্টিং ভোটের ১৫ ভাগ না পাওয়ায় তার জামানতও বাজেয়াপ্ত হয়েছে।
আমতলী উপজেলা নির্বাচন কর্মকর্তা মো. সেলিম রেজা জানান, সরকারী বিধি অনুযায়ী কাষ্টিং ভোটের শতকরা ১৫ ভাগ না পাওয়ায় ৩ প্রার্থীর জামানত বাজেয়াপ্ত হয়েছে।#

Facebook Comments Box


এ সম্পর্কিত আরো সংবাদ
Developed by: Agragamihost.Com