মঙ্গলবার, ১৭ সেপ্টেম্বর ২০২৪, ০১:২৪ পূর্বাহ্ন

তালতলীতে নবনির্বাচিত চেয়ারম্যান ও ভাইস চেয়ারম্যানদের দায়িত্ব গ্রহণ ও প্রথম সভা

অনলাইন ডেস্ক / ৬ শেয়ার
প্রকাশিত : বৃহস্পতিবার, ১ আগস্ট, ২০২৪

স্টাফ রিপোর্টারঃ

বরগুনার তালতলীতে ষষ্ঠ উপজেলা পরিষদের নবনির্বাচিত চেয়ারম্যান ও ভাইস চেয়ারম্যানদের দায়িত্ব গ্রহণ ও প্রথম সভা অনুষ্ঠিত হয়েছে। এর আগে নবনির্বাচিত চেয়ারম্যানদের ফুল দিয়ে বরণ করেন উপজেলা নির্বাহী অফিসার সহ বিভিন্ন দপ্তরের কর্মকর্তা ও ইউপি চেয়ারম্যানরা।

বৃহস্পতিবার(০১ আগষ্ট) উপজেলা প্রশাসনের আয়োজনে উপজেলা পরিষদের পায়রা সম্মেলন কক্ষে এই প্রথম সভা অনুষ্ঠিত হয়।

সভায় নবনির্বাচিত উপজেলা চেয়ারম্যান মো. মনিরুজ্জামান মিন্টু’র সভাপতিত্বে এবং উপজেলা নির্বাহী অফিসার (ইউএনও) সিফাত আনোয়ার তুমপা’র সঞ্চালনায় উপজেলা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক ও ছোটবগী ইউপি চেয়ারম্যান মুহা.তৌফিকউজ্জামান তনু, নবনির্বাচিত ভাইস চেয়ারম্যান ইমতিয়াজ ইমন নয়ন ব্যাপারী,মহিলা ভাইস চেয়ারম্যান কামরুন্নাহার সাথী, কৃষি অফিসার আবু জাফর ইলিয়াজ,পাঁচাকোড়ালিয়া ইউপি চেয়ারম্যান আ. রাজ্জাক হাওলাদার, কড়ইবাড়িয়া ইউপি চেয়ারম্যান ইব্রাহিম সিকদার পনু, শারিকখালী ইউপি চেয়ারম্যান মো. ফারুক খান, নিশানবাড়িয়া ইউপি চেয়ারম্যান ড. কামরুজ্জামান বাচ্চু হাওলাদার, সোনাকাটা ইউপি চেয়ারম্যান ফরাজী মো. ইউনুচ সহ বিভিন্ন দপ্তরের কর্মকর্তা ও  জনপ্রতিনিধিগন উপস্থিত ছিলেন।

প্রথম সভার মাধ্যমে নবনির্বাচিত উপজেলা চেয়ারম্যান মো. মনিরুজ্জামান মিন্টু আনুষ্ঠানিকভাবে দায়িত্বভার গ্রহণ করেন। দায়িত্ব নিয়েই তিনি স্মার্ট ও মডেল উপজেলা বিনির্মাণে সরকারি কর্মকর্তা, জনপ্রতিনিধি ও সুধীজন সহ সবার সহযোগিতা কামনা করেন।

Facebook Comments Box


এ সম্পর্কিত আরো সংবাদ
Developed by: Agragamihost.Com