রবিবার, ২৫ জুলাই ২০২১, ০৩:৪২ অপরাহ্ন
শিরোনাম
রায়পুরা প্রেসক্লাবের সাধারণ সম্পাদকের পিতা আর নেই আমতলীতে লকডাউন অমান্য করায় ১৩ হাজার টাকা অর্থদন্ড তালতলীতে পাওনাদারের মারধরে এক বৃদ্ধের মৃত্যু” আটক ১ পীরপুর পূর্বপাড়া বায়তুল নূর জামে মসজিদের ২য় বার্ষিকী কোরআন প্রতিযোগিতা অনুষ্টান হয়েছে বরিশালের অসংখ্য সাংবাদিকের বাতিঘর আকতার ফারুক শাহিন মাদকের বিরুদ্ধে কঠোর ওসি মামুন খান,আতংকে ব্যবসায়ীরা ঈদুল আযহার শুভেচ্ছা জানিয়েছেন চেয়ারম্যান আসাদুল্লাহ ভূঁইয়া যশোর ব্যাটালিয়ন ৪৯ বিজিবির অভিযান বিপুল পরিমাণ তৈরি পোষাক,ওষুধ সামগ্রী ও ১ টি ট্রাক সহ আটক ১ বেনাপোল বড়আঁচড়ায় শেখ রাসেল স্মৃতি সংসদের সদস্যরা ২৫০ জন গরীব, অসহায় ও দুঃস্থদের মাঝে ঈদ সামগ্রী বিতরণ করলেন দিনাজপুরে বিরল উপজেলায় বিভিন্ন কর্মসূচির উদ্বোধন ও বিতরণ অনুষ্ঠানে নৌপরিবহন প্রতিমন্ত্রী খালিদ মাহমুদ চৌধুরী এমপি

দৌলতপুরে খুন ধর্ষণ মাদক মামলার আসামী লালচাঁদ বাহিনীর প্রধান আবুল কালাম ধরাছোঁয়ার বাইরে

অনলাইন ডেস্ক / ৭৯৯ শেয়ার
প্রকাশিত : শনিবার, ১১ জুলাই, ২০২০

দৌলতপুর (কুষ্টিয়া) প্রতিনিধি:

কুষ্টিয়ার দৌলতপুর উপজেলার ফিলিপনগর ইউনিয়নের বাহিরমাদী গ্রামের খুন ধর্ষণ মাদকসহ ডজন মামলার আসামী এক সময়ের ত্রাশ লালচাঁদ বাহিনীর প্রধান ক্যাডার আবুল কালাম এখন বাহিরমাদী, টলটলিপাড়া, সিরাজনগর, ইসলামপুর গ্রামের সাধারন মানুষের আতঙ্ক হয়ে উঠেছে।

সরেজমিনে ও এলাকাবাসীর সাথে কথা বলে জানাযায়, আবুল কালাম খুন ধর্ষণ ডাকাতি চাঁদাবাজি বাড়ী হামলা থেকে শুরু করে মাদক চোরাকারবারিসহ সন্ত্রাসী মুলক কর্মকান্ড চালিয়ে এলাকায় সন্ত্রাসী রাজত্ব কায়েম করে চলছে। বার বার পুলিশের হাতে গ্রেপ্তার হয়ে জেল থেকে বেরিয়ে আবার তার সন্ত্রাসী কর্মকান্ড চালিয়ে যায় বলেও এলাবাসী অভিযোগ করেন।

তার সন্ত্রাসী কর্মকান্ডের স্বীকার সিরাজনগর গ্রামের মহন নামের এক মাষ্টার অভিযোগ করে বলেন, গত ৩০শে মে তার বাড়ীতে হামলা চালিয়ে তার মা মোমেনা খাতুন (৫৫) কে রামদা দিয়ে কুপিয়ে মারাত্বকভাবে জখম করে সে। সেই ঘটনায় তিনি জেলও খেটেছেন বলে তিনি জানান।

এছাড়াও একই গ্রামের মৃত ওহাব মহলদারের ছেলে সাহাব কে টাকার জন্য হুমকি, মৃত মুনছুর সরদার এর ছেলে ইন্তাদুল কে টাকার জন্য মারধর, কামারপাড়া গ্রামের মান্নানের বাড়ীতে হামলা, জাতি কামারের বাড়ীতে ডাকাতি, সিরাজনগর গ্রামের হেবাজ মন্ডলের বিধবা মেয়েকে জোর পূর্বক ধর্ষনসহ শান্তিনগর গ্রামে গরু চুরি করতে গিয়ে মালিক আরসেদ কে খুন করার কারনে তার নামে মামলা হয়েছিল বলে জানান তিনি। তিনি আক্ষেপ করে বলেন এত অপকর্মের পর কেন আবুল কালাম গ্রেপ্তার হওয়ার পরেও বার বার ছাড়া পায় সেটা আমার বোধগম্য হয়না।

জানাযায়, ২০০১ সালের ১১ই জুন মামলা নং-২৩, ২০০৮ সালের ৮ই ডিসেম্বর মামলা নং-৯ এবং একই সালের ২২শে অক্টোবর মামলা নং-৩৫, ২০১৮ সালের ১১ই জুন মামলা নং-২৪, ২০১৯ সালের মামালা নং ৩১/১৬ ডিসেম্বর এবং একই সালের ২২শে সেপ্টেম্বর মামলা নং-২৮ সহ আরোও অনেক মামলা তার বিরুদ্ধে রয়েছে।

এব্যাপারে দৌলতপুর থানার (ওসি) আরিফুর রহমানের কাছে জানতে চাইলে তিনি বলেন, আমি এই থানায় এসে একাধিকবার তাকে গ্রেপ্তার করে কোর্টে প্রেরন করেছি। কিন্তু তিনি জামিনে বের হয়ে এসে আবার তার কর্মকান্ড চালিয়ে যাচ্ছে বলে অভিযোগ পাওয়া গেছে। ইতিমধ্যে তাকে গ্রেপ্তারের জন্য চেষ্টা চলছে। সে গাঁ ঢাকা দিয়ে পালিয়ে আছে বলে তিনি জানিয়েছেন।

 

 

Facebook Comments Box


এ সম্পর্কিত আরো সংবাদ
Developed by: Agragamihost.Com