বৃহস্পতিবার, ২১ অক্টোবর ২০২১, ০৪:৩৩ পূর্বাহ্ন

দৌলতপুরে চেয়ারম্যানের বিরুদ্ধে সম্মানী ভাতার টাকা নিজের পকেটে রাখার অভিযোগ

দৌলতপুর (কুষ্টিয়া) প্রতিনিধি: / ৭৩৩ শেয়ার
প্রকাশিত : বুধবার, ২৯ জুলাই, ২০২০

কুষ্টিয়ার দৌলতপুর উপজেলার ১০নং দৌলতপুর সদর ইউপি চেয়ারম্যান মহিউল ইসলাম মহি’র বিরুদ্ধে মাসিক সম্মানি ভাতা না দেওয়ার অভিযোগ করেছেন দুই সংরক্ষিত মহিলা সদস্য।

প্রাপ্ত অভিযোগ সূত্রে জানাযায়, ১০নং দৌলতপুর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান মহিউল ইসলাম মহি তার ইউনিয়নের ১,৩,৪ নং ওয়ার্ডের সংরক্ষিত মহিলা সদস্য মেমজান কে নির্বাচনে জয়লাভের পর গত সাড়ে ৪ বছরে শুধু মাত্র ১১ মাসের সম্মানি দিয়েছেন। একই ভাবে ৭, ৮, ৯ নং ওয়ার্ডের সংরক্ষিত মহিলা সদস্য ছাপাতন নেছা কে গত সাড়ে ৪ বছরে মাত্র ৬ মাসের সম্মানি ভাতা দিয়েছেন বলে তারা অভিযোগে উল্লেখ্য করেছেন।

 

চেয়ারম্যান মহিউল ইসলাম মহি অত্র ইউনিয়নের গুরুত্বপূর্ন কোন সিদ্ধান্ত নিতে গেলেও তাদের সাথে না নিয়ে সমস্ত সিদ্ধান্ত নিজে নিয়ে থাকেন। সরকারী কোন বরাদ্দ আসলে তাদের জানানো হয়না। কেউ যদি তার বিরুদ্ধে কথা বলে তাহলে তার গাঁয়ে হাত তুলতেও দিধাবোদ করেননা তিনি বলে অভিযোগকারী দুই মহিলা সদস্য জানিয়েছেন।

অভিযোগে আরোও উল্লেখ আছে উক্ত মহিলা সদস্যদের ইউনিটের সাধারন জনগনের কোন রকম খোঁজ খবরও রাখেননা ইউপি চেয়ারম্যান মহি। এব্যাপারে ঐ দুই মহিলা ইউপি সদস্য জেলা প্রশাসক সহ সংশ্লিষ্ট কর্তৃপক্ষের নিকট লিখিত অভিযোগ করেছেন।

মহিলা সদস্যদের সম্মানি ভাতা না দেওয়ার ব্যাপারে ইউপি চেয়ারম্যান মহিউল ইসলাম মহি’র কাছে জানতে চাইলে তিনি বলেন, তার বিরুদ্ধে আনা সমস্ত অভিযোগ মিথ্যা ও ভিত্তিহীন বলে দাবী করেছেন তিনি। তিনি আরোও জানান তার বিরুদ্ধে ষড়যন্ত্রের অংশ হিসাবে এ অভিযোগ করা হয়েছে।

 

 

Facebook Comments Box


এ সম্পর্কিত আরো সংবাদ
Developed by: Agragamihost.Com