মঙ্গলবার, ২৮ সেপ্টেম্বর ২০২১, ১১:৩৩ অপরাহ্ন
শিরোনাম
বানারীপাড়ায় প্রধানমন্ত্রীর জন্মদিনে আওয়ামী লীগের আনন্দ র‌্যালী বানারীপাড়ায় আধাঁ কেজি গাঁজা সহ দুই মাদক কারবারী ডিবির হাতে আটক তালতলীতে তাপ বিদ্যুৎ কেন্দ্রের শ্রমিকদের বিক্ষোভ বানারীপাড়ায় প্রধানমন্ত্রীর ৭৫তম জন্মদিন উপলক্ষে যুবলীগের বৃক্ষ রোপন বেনাপোল বন্দরে মিথ্যা ঘোষণার এক কোটি ২০ লাখ টাকার কেমিক্যাল আটক বানারীপাড়ার সাংবাদিক এস মিজানুল ইসলাম পেল স্মৃতি পদক আমতলী ও তালতলীতে সারের জন্য হাহাকার” কৃষক হন্য হয়ে খুঁজেও সার পাচ্ছে না বানারীপাড়ায় প্লানবিহীন ভবন অপসারনের দাবীতে ব্যাবসায়ীদের মানববন্ধন বরগুনায় ভুল চিকিৎসায় শিশুর মৃত্যু” ডাক্তার কারাগারে বরগুনার আমতলীতে সাইকেল পেয়েছেন ৬৪ জন গ্রাম পুলিশ

নিয়ামতপুরে বিদেশি পিস্তলসহ অস্ত্র ব্যবসায়ী গ্রেপ্তার

অনলাইন ডেস্ক / ২০৭ শেয়ার
প্রকাশিত : সোমবার, ৮ ফেব্রুয়ারী, ২০২১

নওগাঁর নিয়ামতপুর উপজেলার পাড়ইল ইউনিয়নের দাদরইল বোর্ড বাজারে অভিযান চালিয়ে র‌্যাব-৫ এর একটি দল বিদেশি পিস্তলসহ আবু হাসন (৩৭) নামে এক অস্ত্র ব্যবসায়ীকে গ্রেপ্তার করেছে।

সোমবার দুপুরে তাকে জেলহাজতে পাঠানো হয়েছে। গ্রেপ্তার আবু হাসান উপজেলার পাড়ইল ইউনিয়নের হিন্দুরবাঐল গ্রামের মৃত তোফাজ্জল হোসেনের ছেলে বলে জানা গেছে।

র‌্যাব-৫ এর ভারপ্রাপ্ত কোম্পানী কমান্ডার মেজর আশরাফ জানান, গ্রেপ্তারকৃত আবু হাসান আগে থেকেই অস্ত্রের ব্যবসা করে আসছিল। রোববার রাত ৮ টার দিকে উপজেলার দাদরইল বোর্ড বাজারে নিজ দোকানে অস্ত্র নিয়ে ক্রেতার জন্য আবু হাসান অপেক্ষা করছেন। এমন সংবাদ পেয়েই তাৎক্ষনিক ওই দোকানে অভিযান চালানো হয়।

এসময় তার কোমড়ে থাকা একটি বিদেশি পিস্তল, একটি ম্যাগাজিন এবং চার রাউন্ড গুলি উদ্ধার করা হয়। স্থানীয়ভাবে একজন অস্ত্র কারবারি হিসেবে দীর্ঘদিন ধরে অস্ত্রের ব্যবসা করে আসছে বলে প্রাথমিক জিজ্ঞাসাবাদে র‌্যাবের কাছে সে স্বীকার করেছে। সোমবার তাকে নিয়ামতপুর থানায় সোর্পদ করে তার বিরুদ্ধে অস্ত্র আইনে র‌্যাব মামলা দায়ের করে।

Facebook Comments Box


এ সম্পর্কিত আরো সংবাদ
Developed by: Agragamihost.Com