শনিবার, ১৩ অগাস্ট ২০২২, ০৭:০৪ পূর্বাহ্ন
শিরোনাম
সীতাকুণ্ডে ট্রাকের পিছনে ঢুকে গেল কার,চালক নিহত অতিবর্ষনে উপকুলীয় অঞ্চলের আমনের বীজতলা তলিয়ে গেছে। মাঠঘাট পানিতে প্লাবিত। চাষাবাদ বন্ধ। বানারীপাড়ায় সন্ধ্যা নদীতে ঢাকাগামী লে র সঙ্গে সংঘর্ষ! ডুবন্ত বাল্কহেড থেকে এক শ্রমিকের লাশ উদ্ধার গোমস্তাপুরে বঙ্গমাতা বেগম ফজিলাতুন নেছা মজিবের ৯২তম জন্মবার্ষিকী বরগুনা জেলা প্রশাসন কার্যালয়ের সিল স্বাক্ষর জাল করে আমতলীতে দাখিলা জালিয়াতি’’ আটক ২ পায়রা নদীর ব্লক সরে ভয়াবহ ভাঙ্গনের মুখে আমতলী পৌর শহর আলোচিত ভারতের সেই প্রেমাকান্তের নামে থানায় অভিযোগ জঙ্গল সলিমপুরের আলীনগরে জেলা প্রশাসনের উচ্ছেদ অভিযান বানারীপাড়ায় চেয়ারম্যান ও সচিবের স্বাক্ষর জাল আটক-২ ৭১ টিভির বরগুনা প্রতিনিধি বিরুদ্ধে হয়রানিমূলক মামলা প্রত্যাহারের দাবিতে তালতলীতে মানববন্ধন

আমতলীতে দুই চেয়ারম্যান প্রার্থীর একই স্থানে সভা, ১৪৪ ধারা জারি

অনলাইন ডেস্ক / ২০৮ শেয়ার
প্রকাশিত : সোমবার, ১৫ মার্চ, ২০২১

আমতলী (বরগুনা) প্রতিনিধিঃ

আমতলীর গুলিশাখালী ইউনিয়নের গোছখালী বাজারে দুই প্রতিদ্বন্ধি চেয়ারম্যান প্রার্থী একই জায়গায় একই সময় সভা আহবান করায় শান্তি ভংঙ্গের আশংকায় উপজেলা প্রশাসন ফৌজদারী কার্যবিধির ১৪৪ ধারা জারি করেছে।

জানা গেছে, গুলিশাখালী ইউনিয়ন পরিষদের বর্তমান চেয়ারম্যান ইউনিয়ন আওয়ামীলীগের সভাপতি এ্যাডভোকেট মো. নুরুল ইসলাম আসন্ন ইউনিয়ন পরিষদ নির্বাচনে আওয়ামীলীগের মনোনয়ন চেয়ে না পাওয়ায় সোমবার বিকেল ৩ টায় গোছখালী বাজারে এক মতবিনময় সভার আয়োজন করে। একই জায়গায় একই সময়ে আওয়ামীলীগ মনোনিত প্রার্থী যুবলীগের সদস্য এ্যাডভোকেট এএইচ এম মনিরুল ইসলাম মনির পক্ষে সংবর্ধনা সভার আয়োজন করা হয় । এতে আইন শৃখংলা পরিস্থিতির অবনতি এবং শান্তি ভংঙ্গের আশঙ্কা দেখা দেয়ায় আমতলী উপজেলা নির্বাহী কর্মকর্তা ও নির্বাহী ম্যাজিস্ট্রেট মো. আসাদুজ্জামান সোমবার সকালে এক আদেশে ফৌজদারী কার্যবিধির ১৪৪ ধারা জারি করেন। সোমবার দুপুর ১২ টা থেকে মঙ্গলবার বিকেল ৫ টা পর্যন্ত গোজখালী বাজরের সভাস্থল এবং এর আশপাশের ২শ’ গজের মধ্যে সকল ধরনের সভা সমবাশে নিষিদ্ধ ঘোষণা করেন।

আমতলী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা মো. শাহ আলম হাওলাদার জানান, আমার নেতৃত্বে পর্যাপ্ত পরিমান পুলিশ মোতায়েন রয়েছে। আইন শৃঙ্খলা রক্ষায় আমরা সতর্ক রয়েছি।

আমতলী উপজেলা নির্বাহী কর্মকর্তা ও নির্বাহী ম্যাজিস্ট্রেট মো. আসাদুজ্জামান বলেন, শান্তি ভংগের আশংকায় সোমবার বিকেল ৩ টা থেকে মঙ্গলবার বিকেল ৫টা পর্যন্ত গোছখালী বাজারের সমাবেশ স্থল এবং এর আশপাশের ২শ’ গজের মধ্যে ফৌজদারী কার্যবিধির ১৪৪ ধারা জারি সব ধরনের সভা সমাবেশ নিষিদ্ধ করা হয়েছে ।

Facebook Comments Box


এ সম্পর্কিত আরো সংবাদ
Developed by: Agragamihost.Com