মঙ্গলবার, ১১ মে ২০২১, ০৪:০৭ অপরাহ্ন
শিরোনাম
বানারীপাড়ায় করোনা ঝুঁকি নিয়ে হাটে বাজারে ঘুরে বেড়াচ্ছে মানুষ উপেক্ষিত স্বাস্থ্য সচেতনতা বোমা তৈরীর সময় বিস্ফোরিত হয়ে ইউপি সদস্য মৃত্যু দিনাজপুরে মানবতার ফেরিওয়ালা রাশেদ পারভেজ কর্তৃক প্রতিবন্ধীকে হুইল চেয়ার প্রদান বেনাপোল বন্দরে দুই দেশের মধ্যে আমদানি-রপ্তানী বাণিজ্য বন্ধ আমতলীতে অটোচোর গ্রেপ্তার অটোগাড়ী উদ্ধার আমতলীতে ভুয়া পিলার ব্যবসায়ী দুই প্রতারক গ্রেপ্তার। বরগুনা অতি দরিদ্রদের ৪০ দিনের কাজের নামে পুকুর চুরি # ভাগ পাচ্ছেন গণমাধ্যম কর্মীরাও দিনাজপুরে ২নং ওয়ার্ডে ঈদ উপহার খাদ্যসামগ্রী বিতরণ করেন কাউন্সিলর কাজী আশরাফউজ্জামান (বাবু) দিবাগত রাত পবিত্র লাইলাতুলকদর দেশ বিদেশের সকলকে পবিত্র ঈদুল ফিতরের শুভেচ্ছা জানিয়েছেন, বীরমুক্তিযোন্ধো মমতাজ উদ্দীন

বেনাপোলে রেখা ফাউন্ডেশনের উদ্যোগে ঈদ উপহার সামগ্রী বিতরণ

অনলাইন ডেস্ক / ৪১ শেয়ার
প্রকাশিত : শনিবার, ১ মে, ২০২১

মোঃ নজরুল ইসলাম বিশেষ প্রতিনিধিঃ

যশোরের বেনাপোলে রেখা ফাউন্ডেশন এর পক্ষ থেকে সুবিধাবঞ্চিত ও অসহায় ১৭৫ পরিবারের মাঝে ঈদ উপহার সামগ্রী বিতরণ করা হয়েছে।

আজ শনিবার (০১ মে) সকাল ১০টা থেকে ফাউন্ডেশনের প্রতিষ্ঠাতা পরিচালক মোঃ আশরাফুল আলম উজ্জল এর বেনাপোল দূর্গাপুর গ্রামের নিজ বাসভবন থেকে এ ঈদ উপহার তুলে দেন অসহায় মানুষগুলোর মাঝে।

উপহার সামগ্রীর মধ্যে ছিল- সেমাই, চিনি, সুজি, লাক্সা সেমাই, নুডলস, গুড়ো দুধ, ডালডা, বাদাম, কিচমিচ, কুলসি শরবত পাওডার ও সাবান।

রেখা ফাউন্ডেশন প্রতিষ্ঠাতা ও পরিচালক মোঃ আশরাফুল আলম উজ্জল নিজ উদ্যোগে অত্র এলাকার সুবিধাবঞ্চিত ও অসহায় মানুষের পাশে থাকার লক্ষ্য নিয়ে গত চার বছর আগে থেকে মরহুমা মায়ের নামে গড়ে তুলেছেন রেখা ফাউন্ডেশন নামের এই সেবামূলক প্রতিষ্ঠানটি।

রেখা ফাউন্ডেশনের প্রতিষ্ঠাতা ও পরিচালক মোঃ আশরাফুল আলম উজ্জল বলেন, চলমান করোনা সংকটে ও সমাজের সুবিধাবঞ্চিত অসহায় মানুষের কথা ভেবেই এই ঈদ সামগ্রী বিতরণ করা।

তিনি আরও বলেন, রেখা ফাউন্ডেশনের উদ্যোগে ঈদ উপহার সামগ্রী বিতরণে সমাজের অভাব গ্রস্থদের মুখে ঈদের আনন্দ ফুটিয়ে তুলতে সাহায্য করবে বলে আমি বিশ্বাস করি।
মোবাইল ০১৭১২৯৪৮৮৭১

তিনি অশ্রু ঝরা নয়নে বলেন, আমার মা গত চার বছর আগে ইন্তেকাল করেছেন। তাই মায়ের নামে এই ফাউন্ডেশন গড়ে গত চার বছর ধরে এধরণের সেবামূলক কাজ করে যাচ্ছি। এছাড়াও আমাদের এ উদ্যোগ আগামীতেও অব্যাহত থাকবে বলেও তিনি জানান।

তিনি সমাজের সকল মানুষের কাছে মায়ের জন্য দেয়া কামনা করেছেন।

Facebook Comments Box


এ সম্পর্কিত আরো সংবাদ
Developed by: Agragamihost.Com