রবিবার, ০৮ সেপ্টেম্বর ২০২৪, ০৬:৩৫ পূর্বাহ্ন
শিরোনাম
বাংলাদেশকে পূর্ণ গৌরবে প্রতিষ্ঠিত করার দায়িত্ব আমাদের : ড. ইউনূস সংযুক্ত ইবতেদায়ী মাদ্রাসার শিক্ষকদের ভাগ্য খুলছে তালতলীতে শিক্ষা প্রতিষ্ঠানের ওয়াটার পয়েন্ট ও হ্যান্ড ওয়াশিং স্টেশন এর উদ্বোধন শেখ হাসিনার সঙ্গে কথা বলা বরগুনা জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক আলহাজ্ব মোঃ জাহাঙ্গীর কবির গ্রেফতার তালতলীতে প্রবাসীর বাড়িতে ডাকাতি জনতার হাতে ২ ডাকাত আটক তালতলীতে ঘেরের বাধ কেটে দেড় কোটি টাকার মাছ লুট: ৫২ জনের বিরেুদ্ধে আদালতে মামলা তালতলীতে ঘেরের বাঁধ কেটে মাছ লুট ও বসতবাড়িতে হামলার অভিযোগ এইচএসসি ও সমমানের পরীক্ষাগুলোর নতুন রুটিন প্রকাশ তালতলীতে নবনির্বাচিত চেয়ারম্যান ও ভাইস চেয়ারম্যানদের দায়িত্ব গ্রহণ ও প্রথম সভা আমতলীতে পানির নিচে আমন বীজতলা কৃষক বিপাকে

সারাদেশের যেসব জায়গায় আজও ঝড়-বৃষ্টি হতে পারে

অনলাইন ডেস্ক / ১৩৭২ শেয়ার
প্রকাশিত : রবিবার, ২২ মে, ২০২২

অতনু চৌধুরী (রাজু) বাগেরহাটঃ

ঢাকাসহ দেশের অধিকাংশ জায়গায় ঝড়-বৃষ্টি হতে পারে বলে জানিয়েছে আবহাওয়া অধিদপ্তর।

রোববার (২২ মে) দুপুর ১টা থেকে পরবর্তী ২৪ ঘণ্টার পূর্বাভাসে বলা হয়েছ, উত্তর-পশ্চিম থাইল্যান্ড ও তৎসংলগ্ন মিয়ানমার এলাকায় অবস্থানরত সুস্পষ্ট লঘুচাপটি দুর্বল হয়ে গুরত্বহীন হয়ে পড়েছে। লঘূচাপের বর্ধিতাংশ বিহার থেকে পশ্চিমবঙ্গ এবং বাংলাদেশের দক্ষিণাঞ্চল হয়ে উত্তর বঙ্গোপসাগর পর্যন্ত বিরাজমান রয়েছে।

এমন অবস্থায় রংপুর, ময়মনসিংহ, সিলেট, ঢাকা, বরিশাল ও চট্টগ্রাম বিভাগের অনেক জায়গায় এবং রাজশাহী ও খুলনা বিভাগের কিছু কিছু জায়গায় অস্থায়ীভাবে দমকা ঝোড়ো হাওয়ার সাথে প্রবল বিজলি চমকানোসহ বজ্রসহ বৃষ্টি হতে পারে। সেই সঙ্গে কোথাও কোথাও মাঝারি থেকে ভারী বর্ষণ হতে পারে।

এ ছাড়া সারাদেশে দিনের তাপমাত্রা সামান্য বৃদ্ধি পেতে পারে এবং রাতের তাপমাত্রা প্রায় অপরিবর্তিত থাকতে পারে। আগামী ৭২ ঘণ্টায় আবহাওয়া সামান্য পরিবর্তন হতে পারে।

এদিকে আজ সকাল ৭টা থেকে পরবর্তী ৬ ঘণ্টার জন্য ঢাকা ও পার্শ্ববর্তী এলাকার আবহাওয়ার পূর্বাভাসে বলা হয়েছে, বৃষ্টি অথবা বজ্রসহ বৃষ্টি হতে পারে। এ ছাড়া দক্ষিণ/দক্ষিণ-পূর্ব দিক থেকে ঘণ্টায় ১০ থেকে ১৫ কিলোমিটার বেগে বাতাস প্রবাহিত হতে পারে এবং অস্থায়ীভাবে এটি ঝড়ো হাওয়া আকারে ৩০ থেকে ৪০ কিলোমিটার পর্যন্ত বৃদ্ধি পেতে পারে।

Facebook Comments Box


এ সম্পর্কিত আরো সংবাদ
Developed by: Agragamihost.Com