শনিবার, ২৭ এপ্রিল ২০২৪, ০১:৩৩ পূর্বাহ্ন

দিনাজপুরে বিরল উপজেলায় বিভিন্ন কর্মসূচির উদ্বোধন ও বিতরণ অনুষ্ঠানে নৌপরিবহন প্রতিমন্ত্রী খালিদ মাহমুদ চৌধুরী এমপি

অনলাইন ডেস্ক / ২২০ শেয়ার
প্রকাশিত : সোমবার, ১৯ জুলাই, ২০২১

মোঃ মিজানুর রহমান (ডোফুরা), দিনাজপুরঃ

বিরল উপজেলা প্রশাসনের আয়োজনে বিরল উপজেলা পরিষদ কমপ্লেক্স হলরুমে বিভিন্ন কর্মসূচির উদ্বোধন ও বিতরণ অনুষ্ঠান অনুষ্ঠিত হয়।

১৮ জুলাই, ২০২১ সকাল ১১টায় বিরল উপজেলা পরিষদ কমপ্লেক্স হলরুমে অনুষ্ঠিত আলোচনা সভায় বিরল উপজেলা নির্বাহী কর্মকর্তা মাহমুদা সুলতানা’র সভাপতিত্বে প্রধান অতিথির বক্তব্য রাখেন নৌপরিবহন মন্ত্রণালয়ের প্রতিমন্ত্রী খালিদ মাহ্‌মুদ চৌধুরী এমপি।

উক্ত অনুষ্ঠানে উপস্থিত ছিলেন অতিরিক্ত পুলিশ সুপার (সদর সার্কেল) সুজন সরকার, উপজেলা আওয়ামী লীগের সভাপতি ও পৌর মেয়র আলহাজ্ব সবুজার সিদ্দিক সাগর, সহ সভাপতি আলহাজ্ব আকতার হোসেন, সাধারণ সম্পাদক বাবু রমাকান্ত রায়, বীর মুক্তিযোদ্ধা আবুল কাশেম অরু এবং বিভিন্ন সরকারি কর্মকর্তাগণ সহ স্থানীয় আওয়ামীলীগের গণ্যমান্য নেতৃবৃন্দ।

অনুষ্ঠানের আগে নৌপ্রতিমন্ত্রী খালিদ মাহ্‌মুদ চৌধুরী এমপি – বিরল উপজেলা পরিষদের প্রবেশদ্বার উদ্বোধন এবং শহরগ্রাম, শিবপুর বোর্ডহাট, হালজায় লক্ষ্মীতলা, বেতুড়া ও নলদিঘী সরকারি প্রাথমিক বিদ্যালয়ের নতুন ভবন উদ্বোধন করেন। উপজেলা নির্বাহী অফিসারদের বাসভবন ও শারিরীক নিরাপত্তায় আনসার সদস্যদের আবাসন ভবন নির্মাণের ভিত্তিপ্রস্তর স্থাপন করেন।

এছাড়াও বিরলের সাধারণ মানুষের মাঝে (বয়স্ক ও প্রতিবন্ধী) ঢেউটিন বিতরণ, শিশু খাদ্য- পুষ্টি সুনিশ্চিত করতে দুই শতাধিক শিশুর অভিভাবকের হাতে শিশু খাদ্য বিতরণ, বিভিন্ন ক্লাবে অনুদানের চেক ও নগদ ৬০০০ হাজার টাকা বিতরণ, বিরল উপজেলা ছাত্রলীগের প্রচার সম্পাদক মোঃ আপেল মাহমুদ এর বাবা বিরল ৪নং ইউনিয়ন কৃষকলীগের প্রয়াত আব্দুল জলিল এর পরিবারের কাছে অটো এবং মেধাবী শিক্ষার্থীদের মাঝে ল্যাপটপ বিতরণ করেন অনুষ্ঠানে প্রধান অতিথি নৌপরিবহন প্রতিমন্ত্রী জননেতা খালিদ মাহ্‌মুদ চৌধুরী এমপি।

Facebook Comments Box


এ সম্পর্কিত আরো সংবাদ
Developed by: Agragamihost.Com