রবিবার, ২৫ জুলাই ২০২১, ০২:১৫ অপরাহ্ন
শিরোনাম
রায়পুরা প্রেসক্লাবের সাধারণ সম্পাদকের পিতা আর নেই আমতলীতে লকডাউন অমান্য করায় ১৩ হাজার টাকা অর্থদন্ড তালতলীতে পাওনাদারের মারধরে এক বৃদ্ধের মৃত্যু” আটক ১ পীরপুর পূর্বপাড়া বায়তুল নূর জামে মসজিদের ২য় বার্ষিকী কোরআন প্রতিযোগিতা অনুষ্টান হয়েছে বরিশালের অসংখ্য সাংবাদিকের বাতিঘর আকতার ফারুক শাহিন মাদকের বিরুদ্ধে কঠোর ওসি মামুন খান,আতংকে ব্যবসায়ীরা ঈদুল আযহার শুভেচ্ছা জানিয়েছেন চেয়ারম্যান আসাদুল্লাহ ভূঁইয়া যশোর ব্যাটালিয়ন ৪৯ বিজিবির অভিযান বিপুল পরিমাণ তৈরি পোষাক,ওষুধ সামগ্রী ও ১ টি ট্রাক সহ আটক ১ বেনাপোল বড়আঁচড়ায় শেখ রাসেল স্মৃতি সংসদের সদস্যরা ২৫০ জন গরীব, অসহায় ও দুঃস্থদের মাঝে ঈদ সামগ্রী বিতরণ করলেন দিনাজপুরে বিরল উপজেলায় বিভিন্ন কর্মসূচির উদ্বোধন ও বিতরণ অনুষ্ঠানে নৌপরিবহন প্রতিমন্ত্রী খালিদ মাহমুদ চৌধুরী এমপি

মাদকের বিরুদ্ধে কঠোর ওসি মামুন খান,আতংকে ব্যবসায়ীরা

অনলাইন ডেস্ক / ৩৬ শেয়ার
প্রকাশিত : মঙ্গলবার, ২০ জুলাই, ২০২১

মোঃ নজরুল ইসলাম বিশেষ প্রতিনিধিঃ

ঈদ উপলক্ষে চোলাই মদের কারবারীরা সক্রিয় হয়ে ওঠার চেস্টা করে ব্যর্থ হচ্ছে বারবার। মাদকের বিরুদ্ধে কঠোর অবস্থানে রয়েছে বেনাপোল পোর্ট থানা পুলিশের ওসি মামুন খান। তিনি মাদককে জিরো টলারেন্স ঘোষনা দিয়ে শূরু থেকেই ধরপাকড় শুরু করে মাদক ব্যবসায়ীদের। বেনাপোল পূর্বের চেয়ে অনেকটা মাদক মুক্ত। প্রতিনিয়ত মাদক ব্যবসায়ীদের ডেরা গুড়িয়ে দেয়া হচ্ছে পোর্ট থানা পুলিশের পক্ষ থেকে।

গতরাতেও বেনাপোল পোর্ট থানা পুলিশ ৩০ লিটার চোলাই মদ জব্দ করেছে। থানার অফিসার ইনচার্জ মামুন খানের নেতৃত্বে এসআই শফি আহমেদ রিয়েলসহ পুলিশের একটি চৌকস টিম বেনাপোল বল ফিল্ডের দক্ষিণ পাশে অভিযান চালিয়ে পরিত্যক্ত অবস্থায় ৩০ লিটার চোলাই মদ জব্দ করে। পুলিশের উপস্থিতি টের পয়ে আগে ভাগেই পালিয়ে যায় মাদক ব্যবসায়ীরা। জব্দকৃত মদের মূল্য ৩০ হাজার টাকা।

মাদক ব্যবসায়ীরা একাট্টা হয়ে ওসি মামুন খানকে বদলি করাতে উপরিমহলে দেনদরবার শুরু করেছে। কিন্ত ওসি মামুন খান একজন সৎ ও দক্ষ অফিসার হওয়ায় মাদক ব্যবসায়ীদের সে চেস্টা ব্যর্থ হচ্ছে বারবার। মামুন খান বেনাপোল যোগদানের পর বেনাপোল ফিরে আসে শান্তি শৃংখলা । ফলে সন্ত্রাসী চাঁদাবাজদের চক্ষুশুল হয়ে ওঠেন তিনি। বেনাপোল একটি গুরুত্বপূর্ণ আন্তর্জাতিক মানের স্থলবন্দর হওয়ায় এ থানায় এধরনের একজন সৎ ও দক্ষ ওসির খুবই প্রয়োজন বলে ব্যবসায়ীরা মনে করছেন।

Facebook Comments Box


এ সম্পর্কিত আরো সংবাদ
Developed by: Agragamihost.Com