মঙ্গলবার, ২৮ সেপ্টেম্বর ২০২১, ১০:৫১ অপরাহ্ন
শিরোনাম
বানারীপাড়ায় প্রধানমন্ত্রীর জন্মদিনে আওয়ামী লীগের আনন্দ র‌্যালী বানারীপাড়ায় আধাঁ কেজি গাঁজা সহ দুই মাদক কারবারী ডিবির হাতে আটক তালতলীতে তাপ বিদ্যুৎ কেন্দ্রের শ্রমিকদের বিক্ষোভ বানারীপাড়ায় প্রধানমন্ত্রীর ৭৫তম জন্মদিন উপলক্ষে যুবলীগের বৃক্ষ রোপন বেনাপোল বন্দরে মিথ্যা ঘোষণার এক কোটি ২০ লাখ টাকার কেমিক্যাল আটক বানারীপাড়ার সাংবাদিক এস মিজানুল ইসলাম পেল স্মৃতি পদক আমতলী ও তালতলীতে সারের জন্য হাহাকার” কৃষক হন্য হয়ে খুঁজেও সার পাচ্ছে না বানারীপাড়ায় প্লানবিহীন ভবন অপসারনের দাবীতে ব্যাবসায়ীদের মানববন্ধন বরগুনায় ভুল চিকিৎসায় শিশুর মৃত্যু” ডাক্তার কারাগারে বরগুনার আমতলীতে সাইকেল পেয়েছেন ৬৪ জন গ্রাম পুলিশ

তালতলীতে পাওনাদারের মারধরে এক বৃদ্ধের মৃত্যু” আটক ১

অনলাইন ডেস্ক / ৩৭২ শেয়ার
প্রকাশিত : শুক্রবার, ২৩ জুলাই, ২০২১

স্টাফ রিপোর্টারঃ

বরগুনার তালতলীতে তেতুলবাড়িয়া মৃত আমজাদের ছেলে জাহাঙ্গীর (৫৫)নামে গলায় ফাঁস দেওয়া অবস্থায় এক বৃদ্ধের লাশ পাওয়া গেছে। তার শরীরের বিভিন্ন স্থানে ক্ষতচিহ্ন থাকায় পরিবারের ধারণা হত্যাকারা হয়েছে।

 

পরিবার ও স্থানীয় সূত্রে জানা গেছে, নিহত জাহাঙ্গীরের বড় ছেলে আলিম  স্থানীয় এক আড়ৎদারের কাছ থেকে দাদন নিয়ে নৌকা-জাল  করে মাছ ধরে আসছিলেন। নদীতে মাছ না থাকায় তিনি আড়ৎদারকে নগদ দশ হাজার টাকা, নৌকা ও জাল বাবদ সত্তর হাজার টাকা পরিশোধ করার পরেও দশ হাজার টাকা বাকি ছিল। সেই টাকা আদায়ে গতকাল বৃহস্পতিবার বিকেলে আড়ৎদার জহির, তার বড় ভাই আব্দুল হাই, ভাতিজা ফিরোজ,মোহাম্মদ ও  ভাইজি জামাই ফোরকান সহ কতিপয় লোক তার বাড়িতে এসে মারধর করেন এবং খুনের হুমকি দিয়ে যান।

একাধিক গ্রামবাসী, নাম প্রকাশ না করার শর্তে জানান, জহির এলাকায় ত্রাস সৃষ্টি করে বিভিন্ন সময় মানুষকে মারধর,অকথ্য ভাষায় গালিগালাজ, জুয়া খেলা সহ নানা অপকর্মের সাথে জড়িত। তার ভাই নিশানবাড়ীয়া   ইউপি সদস্য থাকায় এভাবে অপকর্ম করে আসছেন।

তালতলী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোঃ কামরুজ্জামান মিয়া জানান,এ ঘটনায় থানায় হত্যা মামলা দায়ের করা হয়েছে এবং মামলার প্রধান আসামি জহিরকে গ্রেপ্তার করে আদালতে সোপর্দ করা হয়েছে।

Facebook Comments Box


এ সম্পর্কিত আরো সংবাদ
Developed by: Agragamihost.Com