মঙ্গলবার, ২৮ সেপ্টেম্বর ২০২১, ১০:২২ অপরাহ্ন
শিরোনাম
তালতলীতে তাপ বিদ্যুৎ কেন্দ্রের শ্রমিকদের বিক্ষোভ বানারীপাড়ায় প্রধানমন্ত্রীর ৭৫তম জন্মদিন উপলক্ষে যুবলীগের বৃক্ষ রোপন বেনাপোল বন্দরে মিথ্যা ঘোষণার এক কোটি ২০ লাখ টাকার কেমিক্যাল আটক বানারীপাড়ার সাংবাদিক এস মিজানুল ইসলাম পেল স্মৃতি পদক আমতলী ও তালতলীতে সারের জন্য হাহাকার” কৃষক হন্য হয়ে খুঁজেও সার পাচ্ছে না বানারীপাড়ায় প্লানবিহীন ভবন অপসারনের দাবীতে ব্যাবসায়ীদের মানববন্ধন বরগুনায় ভুল চিকিৎসায় শিশুর মৃত্যু” ডাক্তার কারাগারে বরগুনার আমতলীতে সাইকেল পেয়েছেন ৬৪ জন গ্রাম পুলিশ বরগুনার পাথরঘাটায় বিস্কুটের কার্টন থেকে সদ্যজাত শিশু উদ্ধার আবৃত্তিকার কামরুল হাসান মঞ্জুর দ্বিতীয় মৃত্যু বার্ষিকী পালিত

রায়পুরা প্রেসক্লাবের সাধারণ সম্পাদকের পিতা আর নেই

অনলাইন ডেস্ক / ৪৯ শেয়ার
প্রকাশিত : শুক্রবার, ২৩ জুলাই, ২০২১

সাদ্দাম উদ্দীন রাজ,নরসিংদী প্রতিনিধিঃ

নরসিংদীর রায়পুরা প্রেসক্লাব এর সাধারণ সম্পাদক এম নূর উদ্দিন আহমেদের পিতা ফিরোজ আলম আর নেই।
তিনি শুক্রবার ভোর ৫ টায় চিকিৎসাধীন অবস্থায় নরসিংদী জেলা হাসপাতালে মৃত্যুবরণ করেন (ইন্না লিল্লাহি….রাজিউন)। মৃত্যুকালে তার বয়স হয়েছিল ৬১ বৎসর। তিনি ৬ ছেলে ও এক মেয়ে সহ অনেকগুণগ্রাহী রেখে যান।

মরহুমের প্রথম জানাজার নামাজ অনুষ্ঠিত হয় উপজেলার মেথিকান্দা এলাকায় অবস্থিত আশরাফুন্ন্ছো পাবলিক স্কুল মাঠে এবং দ্বিতীয় জানাজার নামাজ অনুষ্ঠিত হয় শ্রীনগর মাদরাসা মাঠে।

তার মৃত্যুতে নরসিংদী প্রেসক্লাবের সাধারণ সম্পাদক মাজহারুল পারভেজ মন্টি, নরসিংদী সম্পাদক পরিষদের সভাপতি মোহাম্মদ জয়নুল আবেদীন, রায়পুরা প্রেসক্লাবের সভাপতি মোঃ মোস্তফা খান গভীর শোক প্রকাশ করেছেন এবং শোকসন্তপ্ত পরিবারের প্রতি সমবেদনা জ্ঞাপন করেন।

Facebook Comments Box


এ সম্পর্কিত আরো সংবাদ
Developed by: Agragamihost.Com