শনিবার, ২৯ জানুয়ারী ২০২২, ১২:৫৭ অপরাহ্ন
শিরোনাম
গোমস্তাপুরে গলায় ওড়না পেচিয়ে  এক গৃহ বধুর আন্তহত্যা গোমস্তাপুরের বাঙ্গাবাড়ীতে বীর মুক্তিযোদ্ধার দাফন সম্পন্ন খাঁনমরিচে বিধবাকে উত্ত্যক্তের প্রতিবাদ করায় পিটিয়ে জখম; হাসপাতালে ভর্তি ভাঙ্গুড়া রিপোর্টার্স ইউনিটির সভাপতি বিকাশ কুমার চন্দ করোনায় আক্রান্ত বানারীপাড়ায় এমপির বিরুদ্ধে অপপ্রচার করায় ৫সংগঠনের সংবাদ সম্মেলন বহিরাগতরা উইপোকার মত দলকে ধ্বংস করে দেয়: মির্জা আজম এমপি নিখোঁজ  ব্যাংকার নজরুলের সন্ধানের দাবিতে  বেতাগীতে স্বরাষ্ট্র মন্ত্রীর কাছে স্মারক লিপি শার্শা থেকে পালিয়ে শেষ রক্ষা হলো না ছাত্রী ধর্ষণের পলাতক আসামি ধর্ষক বজলুর জাতীয় দলের খেলোয়াড়ের হয়ে প্রক্সি পরীক্ষা, ধরা পড়ল যুবক আবিষ্কারের আগেই টিকা সংগ্রহের উদ্যোগ নেওয়া হয়: প্রধানমন্ত্রী

ভাঙ্গুড়ায় বেওয়ারিশ কুকুরের কামড়ে ১০ জন অসুস্থ; আতঙ্কে এলাকাবাসী

অনলাইন ডেস্ক / ৪৯ শেয়ার
প্রকাশিত : বৃহস্পতিবার, ১৩ জানুয়ারী, ২০২২

ভাঙ্গুড়া (পাবনা) প্রতিনিধিঃ
পাবনার ভাঙ্গুড়ায় পাগলা কুকুরের কামড়ে ১২ ডিসেম্বর (বুধবার) অন্তত ১০ জন নারী-পুরুষ অসুস্থ হয়েছেন। ঘটনাটি ঘটে উপজেলার পাঁর-ভাঙ্গুড়া ইউনিয়নের পাথরঘাটা গ্রামে।
স্থানীয়রা জানায়, ওই গ্রামে ৩/৪ টি বেওয়ারিশ কুকুর প্রথমে ছাগলের পিছনে দৌড়িয়ে কামড় দেয়। ছাগল রক্ষায় এগিয়ে এলে তিন ব্যক্তি কুকুরের আক্রমণের শিকার হন। বুধবার সন্ধ্যা পর্যন্ত আরো সাঁত জনকে কুকুর কামড়ায়। আহতদের মধ্যে পাথরঘাটা গ্রামের আব্দুল ছাত্তার (৬০), বুরুজ (৩০), নাজির উদ্দিন (৪৫), শাওন (৩০), বাছিরন খাতুন (৬০), মাহাতাব আলী (৫০) ও কল্যানী রানীর (৬০) নাম জানা গেছে। এদের সবাই দরিদ্র।
অসুস্থ বাছিরন পেশায় একজন ভিক্ষুক। তিনি বলেন ডাক্তারের কাছে গেলে তাকে র‌্যাবিপোর নামের তিনটি ভ্যাকসিন নেওয়ার পরামর্শ দেওয়া হয়েছে। যার প্রতিটির দাম ৬০০ টাকা। কিন্তু উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ওই ভ্যাকসিন সরবরাহ না থাকায় তিনি দুশ্চিন্তায় পড়েছেন। অসুস্থ বাছিরন  জানান অনেক দুশ্চিন্তায় পড়ে গেলাম। একদিকে অভাব-অনটনের সংসার অন্যদিকে অনেক টাকার ভ্যাকসিন গ্রহণ করতে হবে। জানিনা কি হবে কিভাবে সংগ্রহ করবো ভ্যাকসিন। এইরকম দুশ্চিন্তায় যেন কোনো ব্যক্তি বা পরিবার না পরে।
Facebook Comments Box


এ সম্পর্কিত আরো সংবাদ
Developed by: Agragamihost.Com