মঙ্গলবার, ২৪ মে ২০২২, ১০:২৪ অপরাহ্ন
শিরোনাম

নিখোঁজ  ব্যাংকার নজরুলের সন্ধানের দাবিতে  বেতাগীতে স্বরাষ্ট্র মন্ত্রীর কাছে স্মারক লিপি

অনলাইন ডেস্ক / ৫৩ শেয়ার
প্রকাশিত : বৃহস্পতিবার, ২৭ জানুয়ারী, ২০২২

বেতাগী (বরগুনা) প্রতিনিধিঃ
বরগুনার বেতাগী পৌরসভার ৮ নং ওয়ার্ডের স্থায়ী বাসিন্দা ও অগ্রণী ব্যাংকের ঢাকা বি-ওয়াপদা শাখার সিনিয়র কর্মকর্তা নিখোঁজ মো: নজরুল ইসলাম (৫৭)‘র  সন্ধান ও নিরাপত্তার দাবিতে স্বরাষ্ট্র মন্ত্রী আসাদুজ্জামান খানের নিকট  স্মারক লিপি দেওয়া হয়েছে।
বেতাগী উপজেলা নির্বাহী অফিসারের মাধ্যমে  বৃহস্পতিবার (২৭ জানুয়ারি)  দুপুর সারে ১২ টায় তাঁর কার্যালয়  পরিবারের পক্ষে নজরুল ইসলামের  দুই বোন মঞ্জু আক্তার ও কামরুন নাহার এ স্মারক লিপি প্রদান করে।
এ সময় সাবেক এমপি অধ্যক্ষ হুমায়ূন কবির, সাবেক উপজেলা চেয়ারম্যান শাহজাহান কবির, বর্তমান উপজেলা পরিষদ চেয়ারম্যান মাকসুদুর রহমান ফোরকান, ভাইস চেয়ারম্যান আমিরুল ইসলাম পিন্টু, যুদ্ধকালীণ কমান্ডার মুক্তিযোদ্ধা আব্দুল মোতালেব সিকদার,  বেতাগী প্রেসক্লাবের সভাপতি সাইদুল ইসলাম মন্টু, বিষখালী পত্রিকার সম্পাদক আব্দুস সালাম সিদ্দিকী ও নিখোঁজ নজরুলের চাচাতো ভাই মো: সেলিম সিকদার উপস্থিত ছিলেন।
গত ৭ জানুয়ারি (শুক্রবার)‘২০২২ খ্রি: রাজধানীর যাত্রাবাড়ীর শনির আখড়ার বাসা থেকে বের হয়ে আর বাসায় ফিরেননি। এ ঘটনায় আমাদের ভাইয়ের বউ নিখোঁজের স্ত্রী রুবিনা নজরুল উত্তরখান থানায় একটি জিডি করেছেন (জিডি নং-৪৬৮, তারিখ: ০৯-০১-২০২২)। বৃহস্পতিবার (২৭ জানুয়ারি) এ রিপোট লেখা পর্যন্ত তার কোনো সন্ধান মিলেনি।
স্ত্রী রুবিনা নজরুল জানান, উত্তরখান থানাধীন হেলাল মার্কেটস্থ বৈকাল রোডে তাদের বাড়ি রয়েছে। ওই বাড়ির ভাড়াটিয়াদের বাসা ভাড়া নেওয়ার জন্য ঐদিন দুপুরে স্বামী বাসা থেকে বের হয়ে যান। উত্তরখানের হেলাল মার্কেটের কাছে স্বামীর সঙ্গে তার বন্ধু খোকন ভূঁইয়ার দেখা হয়। বাড়ির ভাড়া তোলার পর দুপুর ৩ টার পর থেকে তার মোবাইল ফোন বন্ধ পান। এরপর থেকে খোঁজাখুঁজি করার পর তার সন্ধান মিলেনি। নিখোঁজ হওয়ার সময় তার পরনে ছিল কালো প্যান্ট ও সাদা রঙের শার্ট।
স্মারক লিপি প্রদানকালে  বোন মঞ্জু আক্তার বলেন, ‘আমাদের পরিবার  এখন চরম উদ্বেগ ও উৎকন্ঠার মধ্য দিয়ে দিন কাটাচ্ছি।  মা-বাবা না থাকায় আমাদের একমাত্র অভিভাবককে হারিয়ে এখন দিশেহারা হয়ে গেছি। নিখোঁজের পর থেকে কয়েকদিনে কাঁদতে কাঁদতে তার সন্তানরাও অনেকটা বাকরুদ্ধ হয়ে গেছে।’
বোন কামরুন নাহার বলেন, জানিনা তিনি এখন কোথায়, কি অবস্থায় রয়েছেন এবং কোন অদৃশ্য শক্তির কারণে কিংবা ইঙ্গিতে তিনি এখনো নিখোঁজ রয়েছেন। স্বরাষ্ট্র মন্ত্রীর কাছে তাঁর সন্ধান ও নিরাপত্তা চাই। সুষ্ঠু ও নিরপেক্ষ তদন্ত হলেই ব্যাংকার নজরুল ইসলামের নিখোঁজের মূল রহস্য বেরিয়ে আসবে এবং  কে বা, কারা কি কারণে তিনি নিখোঁজ তা চিহ্নিত করা সম্ভব হবে।
বেতাগী উপজেলা নির্বাহী কর্মকর্তা (ইউএনও) মো. সুহৃদ সালেহীন জানান, নিখোঁজ ব্যাংকার নজরুল ইসলামের সন্ধান ও নিরাপত্তা চেয়ে তাঁর মাধ্যমে স্বরাষ্ট্র মন্ত্রী মহোদয়ের কাছে ব্যাংকারের দুইবোন ও স্থানীয়রা কার্যালয় উপস্থিত হয়ে একটি স্মারক লিপি পৌছেদেয়।  প্রয়োজনীয় পদক্ষেপ নেওয়ার জন্য এটি  দ্রত পাঠানোর ব্যবস্থা করা হবে।
Facebook Comments Box


এ সম্পর্কিত আরো সংবাদ
Developed by: Agragamihost.Com