মঙ্গলবার, ২৪ মে ২০২২, ০৮:৩৩ অপরাহ্ন
শিরোনাম

ভাঙ্গুড়া রিপোর্টার্স ইউনিটির সভাপতি বিকাশ কুমার চন্দ করোনায় আক্রান্ত

অনলাইন ডেস্ক / ৬৮ শেয়ার
প্রকাশিত : শুক্রবার, ২৮ জানুয়ারী, ২০২২

শেখ সাখাওয়াত হোসেন (পাবনা) জেলা প্রতিনিধিঃ
 পাবনার ভাঙ্গুড়া প্রেস ক্লাবের সাবেক সাধারণ সম্পাদক, ভাঙ্গুড়া উপজেলা রিপোর্টার্স ইউনিটির সভাপতি বিকাশ কুমার চন্দ্র চন্দ করোনা ভাইরাসে আক্রান্ত হয়েছেন। তিনি ভাঙ্গুড়া উপজেলা প্রতিনিধি হিসেবে দৈনিক যায়যায়দিন, করতোয়া, পাবনা থেকে প্রকাশিত দৈনিক স্বতঃকন্ঠ পত্রিকার স্টাফ রিপোর্টার, আজকের কাগজ (বর্তমান বন্ধ রয়েছে) পত্রিকায় সুনামের সহিত কাজ করে যাচ্ছেন। স্বচ্ছ, পরিচ্ছন্ন ও মানবিক সাংবাদিকতার জন্য পত্রিকা থেকে সেরা পুরুষ্কারও অর্জন করেছেন।
বৃহম্পতিবার ২৭ জানুয়ারী দুপুরে তিনি করোনা ভাইরাসে আক্রান্ত হওয়ার বিষয়টি নিশ্চিত করেছেন।
বিকাশ চন্দ্র চন্দ বিপ্লবী জনতা পত্রিকা কে আরো বলেন, গত ১৭ জানুয়ারি তিনি করোনার বুস্টার ডোজ গ্রহণ করেন। এর পর থেকে তিনি ঠান্ডা-কাশি ও জ্বরে আক্রান্ত হন। পরে গত ২৪ জানুয়ারি তিনি ভাঙ্গুড়া উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে গিয়ে নমুনা পরীক্ষা করান। রিপোর্টে তাঁর করোনা পজেটিভ আসে।
বিকাশ চন্দ্র চন্দ সিরাজগঞ্জের উল্লাপাড়া উপজেলার এইচ টি ইমাম ডিগ্রী কলেজের সিনিয়র প্রদর্শক (ভূগোল ও পরিবেশ) বিভাগে কর্মরত আছেন।
বর্তমানে তাঁর শরীরে সামান্য সর্দি-কাশি ছাড়া অন্য কোন উপসর্গ নাই। তিনি ভাঙ্গুড়া উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের চিকিৎসকের তত্ত্বাবধানে  নিজ বাড়িতেই চিকিৎসা নিচ্ছেন। ভাঙ্গুড়া প্রেস ক্লাবের সাবেক সাধারণ সম্পাদক ও রিপোটার্স ইউনিটির সভাপতি বিকাশ চন্দ্র চন্দের জন্য, অনেক সাংবাদিক সবার কাছে দোয়া কামনা করেছেন। সুস্থতার জন্য তিনিও সবার নিকট আর্শীবাদ কামনা করেন।
Facebook Comments Box


এ সম্পর্কিত আরো সংবাদ
Developed by: Agragamihost.Com