রবিবার, ০৩ জুলাই ২০২২, ১২:০০ অপরাহ্ন
শিরোনাম
নির্বাচন পরবর্তী সহিংসতা তালতলীতে নবনির্বাচিত ও পরাজিত মেম্বার সমর্থকদের মধ্যে সংঘর্ষে আহত ৩০ শিক্ষক হত্যা ও জুতার মালা গলায় পরিয়ে নির্যাতনের প্রতিবাদে তালতলীতে শিক্ষকদের কালোব্যাজ ধারণ ও মানববন্ধন মোংলার মিঠাখালী ইউনিয়নের মৎস ঘের থেকে গ্যাসের সন্ধান মাদক ও মোবাই আসক্তি প্রতিরোধে বেতাগী এনসিটিএফ এর ফুটবল টুর্ণামেন্টের  বরগুনায় শিক্ষকদের কালোব্যাজ ধারণ ও মানববন্ধন বানারীপাড়ায় জমি নিয়ে বিরোধে আ’লীগ নেতার গুলি বর্ষন উভয় পক্ষের ৯জন হাসপাতালে ভর্তি মোংলায় ১২’তম বর্ষীয় সার্বজনীন শ্রী শ্রী জগন্নাথ দেবের রথযাত্রা উদযাপন সাবেক পৌরসভার চেয়ারম্যান আবুল কাশেমের মৃত্যুতে  পৌরসভার আলোচনা ও দোয়া গোমস্তাপুরে  আমের বাজার জমজমাট প্রতারনার মাধ্যমে ৪০ লক্ষ টাকা ও কুরিয়ারের মালামাল নিয়ে চরমোনাইর মুরিদ উধাও

মোংলায় দুর্বল কাঠের ব্রিজটি দিয়ে ঝুঁকি নিয়ে পার হচ্ছে – জনসাধারণ চরম দুর্ভোগে

অনলাইন ডেস্ক / ৬৩ শেয়ার
প্রকাশিত : বৃহস্পতিবার, ১৯ মে, ২০২২

অতনু চৌধুরী (রাজু) বাগেরহাট জেলা প্রতিনিধিঃ
 মোংলা উপজেলার সুন্দরবন ইউনিয়নের ৯নং ওয়ার্ডের কচুবুনিয়া গ্রামের খালের উপরে কাঠের তৈরী ব্রিজটি দ্রুত সংস্কার করার দাবি জানিয়েছেন এলাকাবাসি। প্রতিদিনই ঝুকি নিয়ে এই ব্রিজটি দিয়ে পারহয় স্কুল ও মাদ্রাসা গামী শিক্ষার্থী সহ অত্র এলাকার লোকজন।
ব্রিজটি দ্রুত সংস্কার করা না হলে যে কোন সময় ঘটতে পারে বড় ধরণের দুর্ঘটনা।
স্থানীয় বাসিন্দা আলমগির হোসেন বলেন, এই ব্রিজটির উপর দিয়ে কচুবুনিয়া সরকারি প্রাথমিক বিদ্যালয় এবং কচুবুনিয়া হাফেজিয়া মাদ্রাসার কমলমতি শিক্ষার্থীরা প্রতিনিয়ত আশা যাওয়া করে। এছাড়া খালের এক পাশে মসজিদ থাকায় অনেক বয়স্ক মুসল্লিদের আসা যাওয়া করতে সমস্যা হয়। তাই দ্রুত এই ব্রিজটি সংস্কার করা প্রয়োজন।
স্থানীয় ইউপি সদস্য ইমরান বিশ্বস বলেন, ব্রিজটি নতূন করে সংস্কার করার জন্য চেয়ারম্যান সাহেবের সাথে কথা বলেছি, খুব দ্রুতই ব্রিজটি সংস্কার করার উদ্যোগ নেয়া হবে।
মোংলা উপজেলা নির্বাহী কর্মকর্তা কমলেশ মজুমদার বলেন, ব্রিজটি ভেঙ্গে যাওয়ায় স্কুল ও মাদ্রাসাগামী শিক্ষার্থীসহ এলাকার লোকজনের চলাচলের সমস্যা হচ্ছে, খুব শিঘ্রই ব্রিজটি সংস্কার করে মানুষের চলাচলের উপযোগি করে তোলা হবে।
Facebook Comments Box


এ সম্পর্কিত আরো সংবাদ
Developed by: Agragamihost.Com