মঙ্গলবার, ০৭ ফেব্রুয়ারী ২০২৩, ০৪:৫৬ পূর্বাহ্ন
শিরোনাম
তালতলীতে জাহাজ নির্মাণ ও পুন:নির্মাণ প্রকল্প দ্রুত বাস্তবায়নের দাবিতে মানববন্ধন গোমস্তাপুরে ৪৪,চাঁপাইনবাবগঞ্জ-২ আসনের নব-নির্বাচিত এমপিকে সংবর্ধনা পাবনা আমিনপুরে চুরি হওয়া ট্রান্সফর্মারসহ চোর গ্রেফতার ভাষার মাসের প্রথম দিনে দলিল আরশেদীর কাব্যগ্রন্থ বাংলার মুখের মোড়ক উন্মোচন চরপলিশা জাহানারা লতিফ উচ্চ বিদ্যালয়ের সুবর্ণ জয়ন্তী পালিত আমতলী উপজেলা পরিষদ পুনঃনির্বাচনে প্রার্থী নিয়ে ধুু¤্রজাল। নতুন প্রার্থী না পুরাতন। পত্রিকায় সংবাদ প্রকাশ: তালতলীতে সেই ব্রিজের নির্মাণকাজ শুরু তালতলীতে জাগোনারীর প্রকল্প অবহিত করণ সভা তালতলীতে মানবাধিকার কমিশনের কমিটি ঘোষনা সভাপতি সিদ্দিক, সম্পাদক মোতালিব

সারাদেশের যেসব জায়গায় আজও ঝড়-বৃষ্টি হতে পারে

অনলাইন ডেস্ক / ১১৩২ শেয়ার
প্রকাশিত : রবিবার, ২২ মে, ২০২২

অতনু চৌধুরী (রাজু) বাগেরহাটঃ

ঢাকাসহ দেশের অধিকাংশ জায়গায় ঝড়-বৃষ্টি হতে পারে বলে জানিয়েছে আবহাওয়া অধিদপ্তর।

রোববার (২২ মে) দুপুর ১টা থেকে পরবর্তী ২৪ ঘণ্টার পূর্বাভাসে বলা হয়েছ, উত্তর-পশ্চিম থাইল্যান্ড ও তৎসংলগ্ন মিয়ানমার এলাকায় অবস্থানরত সুস্পষ্ট লঘুচাপটি দুর্বল হয়ে গুরত্বহীন হয়ে পড়েছে। লঘূচাপের বর্ধিতাংশ বিহার থেকে পশ্চিমবঙ্গ এবং বাংলাদেশের দক্ষিণাঞ্চল হয়ে উত্তর বঙ্গোপসাগর পর্যন্ত বিরাজমান রয়েছে।

এমন অবস্থায় রংপুর, ময়মনসিংহ, সিলেট, ঢাকা, বরিশাল ও চট্টগ্রাম বিভাগের অনেক জায়গায় এবং রাজশাহী ও খুলনা বিভাগের কিছু কিছু জায়গায় অস্থায়ীভাবে দমকা ঝোড়ো হাওয়ার সাথে প্রবল বিজলি চমকানোসহ বজ্রসহ বৃষ্টি হতে পারে। সেই সঙ্গে কোথাও কোথাও মাঝারি থেকে ভারী বর্ষণ হতে পারে।

এ ছাড়া সারাদেশে দিনের তাপমাত্রা সামান্য বৃদ্ধি পেতে পারে এবং রাতের তাপমাত্রা প্রায় অপরিবর্তিত থাকতে পারে। আগামী ৭২ ঘণ্টায় আবহাওয়া সামান্য পরিবর্তন হতে পারে।

এদিকে আজ সকাল ৭টা থেকে পরবর্তী ৬ ঘণ্টার জন্য ঢাকা ও পার্শ্ববর্তী এলাকার আবহাওয়ার পূর্বাভাসে বলা হয়েছে, বৃষ্টি অথবা বজ্রসহ বৃষ্টি হতে পারে। এ ছাড়া দক্ষিণ/দক্ষিণ-পূর্ব দিক থেকে ঘণ্টায় ১০ থেকে ১৫ কিলোমিটার বেগে বাতাস প্রবাহিত হতে পারে এবং অস্থায়ীভাবে এটি ঝড়ো হাওয়া আকারে ৩০ থেকে ৪০ কিলোমিটার পর্যন্ত বৃদ্ধি পেতে পারে।

Facebook Comments Box


এ সম্পর্কিত আরো সংবাদ

Developed by: Agragamihost.Com