শনিবার, ১৩ অগাস্ট ২০২২, ০৭:০৪ পূর্বাহ্ন
শিরোনাম
সীতাকুণ্ডে ট্রাকের পিছনে ঢুকে গেল কার,চালক নিহত অতিবর্ষনে উপকুলীয় অঞ্চলের আমনের বীজতলা তলিয়ে গেছে। মাঠঘাট পানিতে প্লাবিত। চাষাবাদ বন্ধ। বানারীপাড়ায় সন্ধ্যা নদীতে ঢাকাগামী লে র সঙ্গে সংঘর্ষ! ডুবন্ত বাল্কহেড থেকে এক শ্রমিকের লাশ উদ্ধার গোমস্তাপুরে বঙ্গমাতা বেগম ফজিলাতুন নেছা মজিবের ৯২তম জন্মবার্ষিকী বরগুনা জেলা প্রশাসন কার্যালয়ের সিল স্বাক্ষর জাল করে আমতলীতে দাখিলা জালিয়াতি’’ আটক ২ পায়রা নদীর ব্লক সরে ভয়াবহ ভাঙ্গনের মুখে আমতলী পৌর শহর আলোচিত ভারতের সেই প্রেমাকান্তের নামে থানায় অভিযোগ জঙ্গল সলিমপুরের আলীনগরে জেলা প্রশাসনের উচ্ছেদ অভিযান বানারীপাড়ায় চেয়ারম্যান ও সচিবের স্বাক্ষর জাল আটক-২ ৭১ টিভির বরগুনা প্রতিনিধি বিরুদ্ধে হয়রানিমূলক মামলা প্রত্যাহারের দাবিতে তালতলীতে মানববন্ধন

সিরাজগঞ্জের বেলকুচিতে আম পাড়তে গিয়ে বিদ্যুৎস্পৃষ্টে যুবকের মৃত্যু 

অনলাইন ডেস্ক / ৩৯ শেয়ার
প্রকাশিত : মঙ্গলবার, ৩১ মে, ২০২২

মোঃ মাসুদ রানা, সিরাজগঞ্জ জেলা প্রতিনিধিঃ
সিরাজগঞ্জ জেলার বেলকুচি উপজেলার পৌর এলাকার শেরনগর গ্রামে খালার বাড়িতে বেড়াতে এসে আম পাড়তে গিয়ে বিদ্যুৎস্পৃষ্টে শরিফ (৩৮) নামে এক যুবকের মৃত্যু হয়েছে।
মঙ্গলবার (৩১ মে) বিকেলে বেলকুচি পৌর এলাকার শেরনগর গ্রামে এ দুর্ঘটনা ঘটে।
নিহত শরিফ বেলকুচি উপজেলার বানিয়াগাঁতী গ্রামের মোতালেব হোসেনের ছেলে।
স্থানীয়রা জানান , শরিফ শেরনগর গ্রামে তার খালু আব্দুল আওয়ালের বাড়িতে বেড়াতে আসে। বিকেলে একটি আম গাছে আম পাড়ার জন্য গাছে ওঠেন। এ সময় হঠাৎ আম গাছের একটি ডাল পল্লী বিদ্যুতের তারে লেগে যাওয়ায় শরিফ বিদ্যুতায়িত হয়ে আমগাছে ঝুলে থাকে।
পরে স্থানীয়রা পল্লীবিদ্যুৎ অফিসে খবর দিলে বিদ্যুৎ লাইন বন্ধ করে দেবার পর তাকে গাছ থেকে উদ্ধার করে বেলকুচি উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে গেলে কর্তব্যরত  চিকিৎসক তাঁকে মৃত ঘোষণা করেন।
স্থানীয় পৌর কাউন্সিলর আলম প্রামানিক এ তথ্য নিশ্চিত করে বলেন, শরীফ তার খালার বাসায় বেড়াতে এসে আম পাড়তে গাছে উঠলে, একটি ডাল বিদ্যুতের তার স্পর্শ করলে সে ওখানে আটকে থাকে। পরে এলাকাবাসী তাকে উদ্ধার করে হসপিটালে নিয়ে গেলে চিকিৎসক তাকে মৃত ঘোষণা করে।
Facebook Comments Box


এ সম্পর্কিত আরো সংবাদ
Developed by: Agragamihost.Com