শনিবার, ১৩ অগাস্ট ২০২২, ০৬:৩২ পূর্বাহ্ন
শিরোনাম
সীতাকুণ্ডে ট্রাকের পিছনে ঢুকে গেল কার,চালক নিহত অতিবর্ষনে উপকুলীয় অঞ্চলের আমনের বীজতলা তলিয়ে গেছে। মাঠঘাট পানিতে প্লাবিত। চাষাবাদ বন্ধ। বানারীপাড়ায় সন্ধ্যা নদীতে ঢাকাগামী লে র সঙ্গে সংঘর্ষ! ডুবন্ত বাল্কহেড থেকে এক শ্রমিকের লাশ উদ্ধার গোমস্তাপুরে বঙ্গমাতা বেগম ফজিলাতুন নেছা মজিবের ৯২তম জন্মবার্ষিকী বরগুনা জেলা প্রশাসন কার্যালয়ের সিল স্বাক্ষর জাল করে আমতলীতে দাখিলা জালিয়াতি’’ আটক ২ পায়রা নদীর ব্লক সরে ভয়াবহ ভাঙ্গনের মুখে আমতলী পৌর শহর আলোচিত ভারতের সেই প্রেমাকান্তের নামে থানায় অভিযোগ জঙ্গল সলিমপুরের আলীনগরে জেলা প্রশাসনের উচ্ছেদ অভিযান বানারীপাড়ায় চেয়ারম্যান ও সচিবের স্বাক্ষর জাল আটক-২ ৭১ টিভির বরগুনা প্রতিনিধি বিরুদ্ধে হয়রানিমূলক মামলা প্রত্যাহারের দাবিতে তালতলীতে মানববন্ধন

সিরাজগঞ্জে শিশু হত্যা মামলায় যুবকের যাবজ্জীবন কারাদণ্ড 

অনলাইন ডেস্ক / ৭৪ শেয়ার
প্রকাশিত : মঙ্গলবার, ৩১ মে, ২০২২

মোঃ মাসুদ রানা, সিরাজগঞ্জ জেলা প্রতিনিধিঃ
সিরাজগঞ্জ জেলার রায়গঞ্জ উপজেলার সলঙ্গা থানা চৌধুরী ঘুঘাট গ্রামে শুভ নামে ছয় বছর বয়সী এক শিশুকে শ্বাসরোধে হত্যার দায়ে মদন চন্দ্র ভৌমিক নামে এক যুবককে যাবজ্জীবন কারাদণ্ড দিয়েছেন আদালত। একই সাথে ২০ হাজার টাকা জরিমানা অনাদায়ে আরও এক বছরের বিনাশ্রম কারাদণ্ড দেওয়া হয়।
আজ মঙ্গলবার (৩১ মে ) দুপুরে অতিরিক্ত জেলা ও দায়রা জজ-২ আদালতের বিচারক মোহাম্মদ এরফান উল্লাহ এ রায় দেন।
দণ্ডপ্রাপ্ত আসামি মদন চন্দ্র জেলার সলঙ্গা থানার চৌধুরী ঘুঘাট গ্রামের কুঠিশ্বর ভৌমিকের ছেলে।
আদালতের অতিরিক্ত পাবলিক প্রসিকিউটর অ্যাড. জেবা রহমান এ তথ্য নিশ্চিত করে মামলা বরাদ দিয়ে বলেন, ২০১০ সালের ১১ অক্টোবর বিকেলে সলঙ্গা থানার চৌধুরী ঘুঘাট গ্রামের শ্রী সুকুমার চন্দ্রের ছেলে শুভকে গাছ থেকে গাব পেড়ে দেওয়ার কথা বলে ডেকে নিয়ে আসেন মদন চন্দ্র।পরে সন্ধ্যায় শুভকে শ্বাসরোধ করে হত্যা করে একই গ্রামের ভবানী চন্দ্রের বাঁশঝাড়ে মরদেহ ফেলে পালিয়ে যান।
এ ঘটনায় শুভর বাবা শ্রী সুকুমার চন্দ্র বাদী হয়ে মদন চন্দ্র ও তার বাবা কুটিশ্বর ভৌমিক এবং মা সুমতি রানীকে আসামি করে সলঙ্গা থানায় একটি হত্যা মামলা দায়ের করেন।
মামলা দায়েরের পর থেকেই আসামি মদন চন্দ্র পলাতক রয়েছেন।
দীর্ঘদিন পর আজ ১১ জন সাক্ষীর সাক্ষ্য গ্রহণ শেষে আদালত এ রায় দেন।
অভিযোগ প্রমাণিত না হওয়ায় মামলার অপর দুই আসামি মদন চন্দ্রের বাবা ও মাকে খালাস দিয়েছেন আদালত।
Facebook Comments Box


এ সম্পর্কিত আরো সংবাদ
Developed by: Agragamihost.Com