শনিবার, ১৩ অগাস্ট ২০২২, ০৬:০১ পূর্বাহ্ন
শিরোনাম
সীতাকুণ্ডে ট্রাকের পিছনে ঢুকে গেল কার,চালক নিহত অতিবর্ষনে উপকুলীয় অঞ্চলের আমনের বীজতলা তলিয়ে গেছে। মাঠঘাট পানিতে প্লাবিত। চাষাবাদ বন্ধ। বানারীপাড়ায় সন্ধ্যা নদীতে ঢাকাগামী লে র সঙ্গে সংঘর্ষ! ডুবন্ত বাল্কহেড থেকে এক শ্রমিকের লাশ উদ্ধার গোমস্তাপুরে বঙ্গমাতা বেগম ফজিলাতুন নেছা মজিবের ৯২তম জন্মবার্ষিকী বরগুনা জেলা প্রশাসন কার্যালয়ের সিল স্বাক্ষর জাল করে আমতলীতে দাখিলা জালিয়াতি’’ আটক ২ পায়রা নদীর ব্লক সরে ভয়াবহ ভাঙ্গনের মুখে আমতলী পৌর শহর আলোচিত ভারতের সেই প্রেমাকান্তের নামে থানায় অভিযোগ জঙ্গল সলিমপুরের আলীনগরে জেলা প্রশাসনের উচ্ছেদ অভিযান বানারীপাড়ায় চেয়ারম্যান ও সচিবের স্বাক্ষর জাল আটক-২ ৭১ টিভির বরগুনা প্রতিনিধি বিরুদ্ধে হয়রানিমূলক মামলা প্রত্যাহারের দাবিতে তালতলীতে মানববন্ধন

প্রধানমন্ত্রীকে হত্যার হুমকি দেওয়ায় গোমস্তাপুরে বিক্ষোভ মিছিল ও সমাবেশ 

অনলাইন ডেস্ক / ৩২ শেয়ার
প্রকাশিত : রবিবার, ৫ জুন, ২০২২

কাবিরুল ইসলাম  গোমস্তাপুর (চাঁপাইনবাবগঞ্জ) প্রতিনিধিঃ 
 বিএনপি ও স্বাধীনতা বিরোধীদের উস্কানিমূলক স্লোগান এবং বঙ্গবন্ধু কন্যা প্রধানমন্ত্রী শেখ হাসিনাকে হত্যার হুমকি দেওয়ার প্রতিবাদে বাংলাদেশ আওয়ামীলীগ যুবলীগ রহনপুর পৌর শাখার আয়োজনে বিক্ষোভ মিছিল ও সমাবেশ অনুষ্ঠিত হয়েছে।
 রবিবার (৫ জুন) বিকেলে রহনপুর পৌর সভার হকার্স মার্কেট থেকে বিক্ষোভ মিছিলটি বের হয়ে  রহনপুর পৌরসভার প্রধান প্রধান সড়ক প্রদক্ষিণ শেষে রহনপুরস্থ রাজশাহী কৃষি উন্নয়ন ব্যাংক চত্বরে এসে সমাবেশ অনুষ্ঠিত হয়।
 সমাবেশে বক্তব্য রাখেন,রহনপুর পৌর মেয়র জনাব মতিউর রহমান খান, রহনপুর পৌর যুবলীগের সভাপতি মুনসুর আলী,রহনপুর পৌর ছাত্র লীগের সাধারণ সম্পাদক তাসরিফ আহমেদ, সাবেক গোমস্তাপুর উপজেলা ছাত্রলীগের সাধারণ সম্পাদক মুক্তাদির বিশ্বাস,
এ সময় বক্তারা বলেন, বিএনপি ও স্বাধীনতা বিরোধী জামাত সন্ত্রাসের নামে তারা মানুষকে পুড়িয়ে হত্যা করেছিল। তাদের সেই সন্ত্রাসী কর্মকান্ডের চিত্র এখনো বাংলার জনগণ ভুলেনি। দেশ যখন উন্নয়নের দিকে এগিয়ে গেছে, তখন বিএনপি জামাত মেনে নিতে পারছে না। তারা আবারও পঁচাত্তরের হাতিয়ারকে গর্জে উঠাতে চাই। বাংলাদেশ তথা আওয়ামী লীগের বিপক্ষে ১৯৫২ সালের পর থেকে অদ্যাবধি এ দলটি কাজ করে যাচ্ছে। প্রধানমন্ত্রী শেখ হাসিনাকে হত্যার হুমকি দেওয়ায় অবিলম্বে তাদের গ্রেফতার করে আইনের আওতায় এনে দৃষ্টান্তমুলক শাস্তির দাবী জানান বক্তারা।
Facebook Comments Box


এ সম্পর্কিত আরো সংবাদ
Developed by: Agragamihost.Com