শনিবার, ১৩ অগাস্ট ২০২২, ০৬:০৬ পূর্বাহ্ন
শিরোনাম
সীতাকুণ্ডে ট্রাকের পিছনে ঢুকে গেল কার,চালক নিহত অতিবর্ষনে উপকুলীয় অঞ্চলের আমনের বীজতলা তলিয়ে গেছে। মাঠঘাট পানিতে প্লাবিত। চাষাবাদ বন্ধ। বানারীপাড়ায় সন্ধ্যা নদীতে ঢাকাগামী লে র সঙ্গে সংঘর্ষ! ডুবন্ত বাল্কহেড থেকে এক শ্রমিকের লাশ উদ্ধার গোমস্তাপুরে বঙ্গমাতা বেগম ফজিলাতুন নেছা মজিবের ৯২তম জন্মবার্ষিকী বরগুনা জেলা প্রশাসন কার্যালয়ের সিল স্বাক্ষর জাল করে আমতলীতে দাখিলা জালিয়াতি’’ আটক ২ পায়রা নদীর ব্লক সরে ভয়াবহ ভাঙ্গনের মুখে আমতলী পৌর শহর আলোচিত ভারতের সেই প্রেমাকান্তের নামে থানায় অভিযোগ জঙ্গল সলিমপুরের আলীনগরে জেলা প্রশাসনের উচ্ছেদ অভিযান বানারীপাড়ায় চেয়ারম্যান ও সচিবের স্বাক্ষর জাল আটক-২ ৭১ টিভির বরগুনা প্রতিনিধি বিরুদ্ধে হয়রানিমূলক মামলা প্রত্যাহারের দাবিতে তালতলীতে মানববন্ধন

তালতলীতে ৪ আওয়ামী লীগ নেতা বহিষ্কার 

অনলাইন ডেস্ক / ৩৬ শেয়ার
প্রকাশিত : মঙ্গলবার, ৭ জুন, ২০২২

স্টাফ রিপোর্টারঃ
বরগুনার তালতলীতে উপজেলা আওয়ামী লীগের ৪ নেতাকে বহিষ্কার করা হয়েছে। উপজেলা আওয়ামী লীগের সভাপতি সম্পাদক স্বাক্ষরিত এক বহিস্কার লিপিতে মঙ্গলবার জেলা আওয়ামী লীগ অনুমোদন দিয়েছে। উপজেলা আওয়ামী লীগের দপ্তর সম্পাদক মোঃ আব্দুল মন্নান মৃধা এ তথ্য নিশ্চিত করেছেন।
তথ্যসূত্রে জানা গেছে, বাংলাদেশ আওয়ামী লীগের নীতিমালা উপেক্ষা করে উপজেলা আওয়ামীলীগের সাংগঠনিক সম্পাদক মোহাম্মদ কবির আকন ৭নং সোনাকাটা ইউনিয়নে,  সদস্য দুলাল ফরাজী ৬ নং নিশানবাড়ীয়া ইউনিয়নে, সদস্য আবুল হোসেন ২নং ছোটবগী ইউনিয়নে ও ১নং পচাকোড়ালিয়া ইউনিয়ন আওয়ামীলীগের সভাপতি মোঃ আবু জাফর খোকন তার ইউনিয়নে চলমান ইউপি নির্বাচনে নৌকার বিদ্রোহী চেয়ারম্যান পদে প্রতিদ্বন্দ্বিতা করছেন। আওয়ামীলীগের বিদ্রোহী আওয়ামীলীগ হওয়ার কারণে ওই ৪ জন নেতাকে আওয়ামীলীগের পদ-পদবী থেকে বহিষ্কার করা হয়েছে।
Facebook Comments Box


এ সম্পর্কিত আরো সংবাদ
Developed by: Agragamihost.Com