শনিবার, ১৩ অগাস্ট ২০২২, ০৭:০২ পূর্বাহ্ন
শিরোনাম
সীতাকুণ্ডে ট্রাকের পিছনে ঢুকে গেল কার,চালক নিহত অতিবর্ষনে উপকুলীয় অঞ্চলের আমনের বীজতলা তলিয়ে গেছে। মাঠঘাট পানিতে প্লাবিত। চাষাবাদ বন্ধ। বানারীপাড়ায় সন্ধ্যা নদীতে ঢাকাগামী লে র সঙ্গে সংঘর্ষ! ডুবন্ত বাল্কহেড থেকে এক শ্রমিকের লাশ উদ্ধার গোমস্তাপুরে বঙ্গমাতা বেগম ফজিলাতুন নেছা মজিবের ৯২তম জন্মবার্ষিকী বরগুনা জেলা প্রশাসন কার্যালয়ের সিল স্বাক্ষর জাল করে আমতলীতে দাখিলা জালিয়াতি’’ আটক ২ পায়রা নদীর ব্লক সরে ভয়াবহ ভাঙ্গনের মুখে আমতলী পৌর শহর আলোচিত ভারতের সেই প্রেমাকান্তের নামে থানায় অভিযোগ জঙ্গল সলিমপুরের আলীনগরে জেলা প্রশাসনের উচ্ছেদ অভিযান বানারীপাড়ায় চেয়ারম্যান ও সচিবের স্বাক্ষর জাল আটক-২ ৭১ টিভির বরগুনা প্রতিনিধি বিরুদ্ধে হয়রানিমূলক মামলা প্রত্যাহারের দাবিতে তালতলীতে মানববন্ধন

সিরাজগঞ্জের সলঙ্গায় ৪০৫ গ্রাম হেরোইনসহ এক মাদক কারবারি আটক 

অনলাইন ডেস্ক / ৫০ শেয়ার
প্রকাশিত : শুক্রবার, ১০ জুন, ২০২২

মোঃ মাসুদ রানা, সিরাজগঞ্জ জেলা প্রতিনিধিঃ
সিরাজগঞ্জের সলঙ্গায় মাদক বিরোধী অভিযান চালিয়ে ৪০৫ গ্রাম হেরোইনসহ ১জন মাদক কারবারিকে আটক করেছে র‌্যাব-১২ এর সদস্যরা।
আটককৃত মাদক কারবারি রাজশাহীর জেলার গোদাগাড়ী থানার মাটিকাটা গ্রামের মৃত আব্দুর রাজ্জাকের ছেলে মোঃ মামুনুর রশীদ(৪২)।
শুক্রবার ( ১০জুন ) দুপুরে  সিরাজগঞ্জ র‌্যাব-১২ এর মিডিয়া মেজর এম. রিফাত-বিন-আসাদ এক প্রেস বিজ্ঞপ্তিতে এ তথ্য নিশ্চিত করে বলেন, বৃহস্পতিবার রাত সাড়ে ১১টার দিকে গোপন সংবাদের ভিত্তিতে র‌্যাব-১২ এর স্পেশাল কোম্পানীর একটি  দল সলঙ্গা থানার চড়িয়া শিকার এলাকায়  র‌্যাব-১২, সিরাজগঞ্জ ব্যাটালিয়নের গেইটের সামনে ঢাকা টু রাজশাহী মহাসড়কের পার্শ্বে মাদক বিরোধী অভিযান চালিয়ে ৪০৫ গ্রাম হেরোইনসহ ১জন মাদক কারবারিকে আটক করা হয় ।
এ সময় তার কাছে থেকে মাদক ক্রয়-বিক্রয়ের কাজে ব্যবহৃত মোবাইল ও নগদ টাকা জব্দ করা হয়।
প্রাথমিক জিজ্ঞাসাবাদে জানা যায়,এই মাদক কারবারি দীর্ঘদিন যাবত জেলার বিভিন্ন স্থানে মাদকদ্রব্য ক্রয়-বিক্র‍য় করে আসছিলো।
পরে উদ্ধারকৃত আলামত সহ তার বিরুদ্ধে মামলা দায়ের করে সলঙ্গা থানায় হস্তান্তর করা হয়েছে বলে জানান তিনি।
Facebook Comments Box


এ সম্পর্কিত আরো সংবাদ
Developed by: Agragamihost.Com