শনিবার, ১৩ অগাস্ট ২০২২, ০৫:৫৯ পূর্বাহ্ন
শিরোনাম
সীতাকুণ্ডে ট্রাকের পিছনে ঢুকে গেল কার,চালক নিহত অতিবর্ষনে উপকুলীয় অঞ্চলের আমনের বীজতলা তলিয়ে গেছে। মাঠঘাট পানিতে প্লাবিত। চাষাবাদ বন্ধ। বানারীপাড়ায় সন্ধ্যা নদীতে ঢাকাগামী লে র সঙ্গে সংঘর্ষ! ডুবন্ত বাল্কহেড থেকে এক শ্রমিকের লাশ উদ্ধার গোমস্তাপুরে বঙ্গমাতা বেগম ফজিলাতুন নেছা মজিবের ৯২তম জন্মবার্ষিকী বরগুনা জেলা প্রশাসন কার্যালয়ের সিল স্বাক্ষর জাল করে আমতলীতে দাখিলা জালিয়াতি’’ আটক ২ পায়রা নদীর ব্লক সরে ভয়াবহ ভাঙ্গনের মুখে আমতলী পৌর শহর আলোচিত ভারতের সেই প্রেমাকান্তের নামে থানায় অভিযোগ জঙ্গল সলিমপুরের আলীনগরে জেলা প্রশাসনের উচ্ছেদ অভিযান বানারীপাড়ায় চেয়ারম্যান ও সচিবের স্বাক্ষর জাল আটক-২ ৭১ টিভির বরগুনা প্রতিনিধি বিরুদ্ধে হয়রানিমূলক মামলা প্রত্যাহারের দাবিতে তালতলীতে মানববন্ধন

বরগুনায় শিক্ষকদের কালোব্যাজ ধারণ ও মানববন্ধন

অনলাইন ডেস্ক / ৩১ শেয়ার
প্রকাশিত : শনিবার, ২ জুলাই, ২০২২

বিশেষ প্রতিবেদক, বরগুনাঃ

শিক্ষক হত্যা ও শিক্ষকের গলায় জুতার মালা পরানোর প্রতিবাদে বরগুনায় কলেজ শিক্ষক, মাধ্যমিক শিক্ষক ও মাদ্রাসা শিক্ষক সমিতির পক্ষ থেকে কালোব্যাজ ধারণ ও মানববন্ধন কর্মসূচি পালন করা হয়েছে।

শনিবার বেলা ১১টা থেকে ১২ টা পর্যন্ত বরগুনা প্রেসক্লাবের সামনে কর্মসূচি পালন করা হয়।

বাংলাদেশ শিক্ষক সমিতি-বরগুনা জেলা শাখার সভাপতি মো. হারুন অর রশিদের সভাপতিত্বে কর্মসূচি চলাকালে বক্তব্য রাখেন, বরগুনা জেলা সম্মিলিত সাংস্কৃতিক জোটের সভাপতি অ্যাডভোকেট মো. শাহজাহান, জেলা কলেজ শিক্ষক সমিতির সমন্বয়ক লেমুয়া কলেজের অধ্যক্ষ জিয়াউল করিম, কদমতলা স্কুল এন্ড কলেজের অধ্যক্ষ এবিএম বশির উদ্দিন, বরগুনা জেলা শিক্ষক সমিতির সাধারণ সম্পাদক তপন চন্দ্র মিস্ত্রী, নাপিতখালী পঞ্চগ্রাম মাধ্যমিক বিদ্যালয়ের প্রধান শিক্ষক মিজানুর রহমান, গগণ মেমোরিয়াল মাধ্যমিক বিদ্যালয়ের প্রধান শিক্ষক আনোয়ার হোসেন, কলেজিয়েট মাধ্যমিক বিদ্যালয়ের শিক্ষক শহিদুল ইসলাম মুকুল, ভাটিয়ালীর সম্পাদক এনামুল কবির খোকন, কমিউনিস্ট পার্টির এবিএম মিজানুর রহমান, মাদ্রাসা শিক্ষক জহিরুল হক ও গৌরচন্না নওয়াব সলিমুল্লাহ মাধ্যমিক বিদ্যালয়ের শিক্ষক জাকির হোসেন। বক্তারা শিক্ষক হত্যা ও নির্যাতনকারীদের দৃষ্টান্তমূলক বিচার দাবী করেছেন।

Facebook Comments Box


এ সম্পর্কিত আরো সংবাদ
Developed by: Agragamihost.Com