শনিবার, ১৩ অগাস্ট ২০২২, ০৬:৪৭ পূর্বাহ্ন
শিরোনাম
সীতাকুণ্ডে ট্রাকের পিছনে ঢুকে গেল কার,চালক নিহত অতিবর্ষনে উপকুলীয় অঞ্চলের আমনের বীজতলা তলিয়ে গেছে। মাঠঘাট পানিতে প্লাবিত। চাষাবাদ বন্ধ। বানারীপাড়ায় সন্ধ্যা নদীতে ঢাকাগামী লে র সঙ্গে সংঘর্ষ! ডুবন্ত বাল্কহেড থেকে এক শ্রমিকের লাশ উদ্ধার গোমস্তাপুরে বঙ্গমাতা বেগম ফজিলাতুন নেছা মজিবের ৯২তম জন্মবার্ষিকী বরগুনা জেলা প্রশাসন কার্যালয়ের সিল স্বাক্ষর জাল করে আমতলীতে দাখিলা জালিয়াতি’’ আটক ২ পায়রা নদীর ব্লক সরে ভয়াবহ ভাঙ্গনের মুখে আমতলী পৌর শহর আলোচিত ভারতের সেই প্রেমাকান্তের নামে থানায় অভিযোগ জঙ্গল সলিমপুরের আলীনগরে জেলা প্রশাসনের উচ্ছেদ অভিযান বানারীপাড়ায় চেয়ারম্যান ও সচিবের স্বাক্ষর জাল আটক-২ ৭১ টিভির বরগুনা প্রতিনিধি বিরুদ্ধে হয়রানিমূলক মামলা প্রত্যাহারের দাবিতে তালতলীতে মানববন্ধন

মাদক ও মোবাই আসক্তি প্রতিরোধে বেতাগী এনসিটিএফ এর ফুটবল টুর্ণামেন্টের 

অনলাইন ডেস্ক / ৪০ শেয়ার
প্রকাশিত : শনিবার, ২ জুলাই, ২০২২

বেতাগী(বরগুনা) প্রতিনিধিঃ
বরগুনার বেতাগীতে কিশোরদের মোবাইল ফোন আসক্তি ও মাদক থেকে দূরে  রাখতে বেতাগী উপজেলা এনসিটিএফ এর আয়োজনে ও পরিবর্তন ক্রিড়া সংঘের সহযোগিতায় এই ফুটবল খেলার  আয়োজন করা হয়।
শনিবার (০২ জুলাই) সকালে বেতাগী উপজেলার ৭নং সরিষামুড়ি ইউনিয়ন এর ভোড়া হাতেম আলী মাধ্যামিক বিদ্যালয় মাঠে এনসিটিএফ এর কিশোর দের নিয়ে ফুটবল প্রীতি ম্যাচের আয়োজন করে। এ সময় তারা আনন্দ-উৎসবে মেতে উঠে। নবম শ্রেণি একাদশ বানম  দশম শ্রেণি একাদশ,খেলার ফলাফল ড্র । শেষে দুপুর ১ ঘটিকায় পুরস্কার বিতরণ করা হয়।
এতে প্রধান অতিথি ছিলেন,  ভোড়া হাতেম আলী মাধ্যমিক বিদ্যালয় প্রধান শিক্ষক, মোঃ: ফরিদ উদ্দিন।
বেতাগী উপজেলা এনসিটিএফ এর সভাপতি মোঃ খাইরুল ইসলাম মুন্নার সভাপতিত্বে এ সময় বক্তব্য রাখেন,এসিস্টেন হেডমাস্টার একেএম আবুল বাশার, সহকারি শিক্ষক মোঃরিপন, সহকারি শিক্ষক কুমার ঢালী,মোঃখোকন সহ কারি শিক্ষক,  সহকারি শিক্ষক জাফর হোসেন,   ইশরাত জাহান লিমা,  মো: সুমন মিয়া আরিফুল ইসলাম মান্না, রাইসা সিকদার সহ অন্যান্যরা।
আয়োজকরা জানান, বর্তমান তরুণ ও কীশোর সমাজ দিন দিন  মাদক এবং মোবাইল আসক্তি হারিয়ে যাচ্ছে তাদেরকে  দূরে রাখতে এ আয়োজন করা হয়।
Facebook Comments Box


এ সম্পর্কিত আরো সংবাদ
Developed by: Agragamihost.Com