শনিবার, ১৩ অগাস্ট ২০২২, ০৫:১৬ পূর্বাহ্ন
শিরোনাম
সীতাকুণ্ডে ট্রাকের পিছনে ঢুকে গেল কার,চালক নিহত অতিবর্ষনে উপকুলীয় অঞ্চলের আমনের বীজতলা তলিয়ে গেছে। মাঠঘাট পানিতে প্লাবিত। চাষাবাদ বন্ধ। বানারীপাড়ায় সন্ধ্যা নদীতে ঢাকাগামী লে র সঙ্গে সংঘর্ষ! ডুবন্ত বাল্কহেড থেকে এক শ্রমিকের লাশ উদ্ধার গোমস্তাপুরে বঙ্গমাতা বেগম ফজিলাতুন নেছা মজিবের ৯২তম জন্মবার্ষিকী বরগুনা জেলা প্রশাসন কার্যালয়ের সিল স্বাক্ষর জাল করে আমতলীতে দাখিলা জালিয়াতি’’ আটক ২ পায়রা নদীর ব্লক সরে ভয়াবহ ভাঙ্গনের মুখে আমতলী পৌর শহর আলোচিত ভারতের সেই প্রেমাকান্তের নামে থানায় অভিযোগ জঙ্গল সলিমপুরের আলীনগরে জেলা প্রশাসনের উচ্ছেদ অভিযান বানারীপাড়ায় চেয়ারম্যান ও সচিবের স্বাক্ষর জাল আটক-২ ৭১ টিভির বরগুনা প্রতিনিধি বিরুদ্ধে হয়রানিমূলক মামলা প্রত্যাহারের দাবিতে তালতলীতে মানববন্ধন

নির্বাচন পরবর্তী সহিংসতা তালতলীতে নবনির্বাচিত ও পরাজিত মেম্বার সমর্থকদের মধ্যে সংঘর্ষে আহত ৩০

অনলাইন ডেস্ক / ৪৫ শেয়ার
প্রকাশিত : শনিবার, ২ জুলাই, ২০২২

 স্টাফ রিপোর্টারঃ
বরগুনার তালতলীতে নির্বাচন পরবর্তী সহিংসতায় উপজেলার সোনাকাটা ইউনিয়নের ৩নং ওয়ার্ডের ইদুপাড়া গ্রামে নবনির্বাচিত প্রার্থী মোঃ টুকু সিকদার ও পরাজিত প্রার্থী মন্টু খলিফার সমর্থকদের মধ্যে সংঘর্ষে ৩০ জন আহত হয়েছে। শুক্রবার সন্ধ্যার দিকে ইদুপাড়া গ্রামের ফকিরঘাট বাজারে এই ঘটনা ঘটে।

জানা গেছে, ওই দুই সমর্থকদের মধ্যে ভোট দেয়া ও না দেয়াকে কেন্দ্র করে এ ঘটনার আগে বৃহস্পতিবারও তুমুল সংঘর্ষ হয়। এর জের ধরে শুক্রবার উভয় পক্ষ দেশীয় অস্র ও লাঠিসোটা নিয়ে তুমুল সংঘর্ষ বাঁধে। এতে উভয় পক্ষের মধ্যে প্রায় ৩০ আহত হয়। আহতদের তালতলী হাসপাতালসহ আশপাসের ক্লিনিকে চিকিৎসা দেয়া হয়েছে। গুরুতর অবস্থায় ১১ জনকে বরিশাল, পটুয়াখালী ও আমতলী স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়েছে। আহতরা হলেন, আয়নাল হক (৪২), সহিদুল হক (৩৫), আঃ খালেক (৫৫), নুরুজ্জামান মোল্লা (৬০), আফজাল হোসাইন (৫০), মিরাজ (৪০), মন্টু খলিফা (৫২), শাহ আলম খলিফা (৫৫), শাহজাহান খলিফা (৫৫), জাহাঙ্গীর খলিফা (৪২), পনু খলিফা (৪৮)।

এবিষয়ে বিজয়ী প্রার্থী টুকু সিকদার জানান, পরাজিত মেম্বার প্রার্থী মন্টু খলিফা বাজারে বসে ভোট দেওয়া না দেওয়া নিয়ে সাধারণ জনগণের উপর হামলা চালায়। এ সময় আমি ফকিরঘাট বাজারে ছিলাম না। আমি আসার অনেক আগেই মারামারি থেমে গেছে ।
অন্যদিকে পরাজিত প্রার্থী মন্টু খলিফা জানান, তার প্রতিদ্বন্দ্বী প্রার্থী টুকু সিকদার বিজয়ী হয়ে তার নিজের উপর ও কর্মীদের উপর হামলা চালিয়েছে।
তালতলী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা ওসি মো.শাখাওয়াত হোসেন (তপু) বলেন, ঘটনার সংবাদ শুনে পুলিশের একটি টিম গিয়ে পরিস্থিতি নিয়ন্ত্রণে আনে। এ ঘটনায় থানায় কেউ অভিযোগ করেনি অভিযোগ পেলে আইনগত ব্যবস্থা নেওয়া হবে।

Facebook Comments Box


এ সম্পর্কিত আরো সংবাদ
Developed by: Agragamihost.Com