শনিবার, ১৩ অগাস্ট ২০২২, ০৭:১০ পূর্বাহ্ন
শিরোনাম
সীতাকুণ্ডে ট্রাকের পিছনে ঢুকে গেল কার,চালক নিহত অতিবর্ষনে উপকুলীয় অঞ্চলের আমনের বীজতলা তলিয়ে গেছে। মাঠঘাট পানিতে প্লাবিত। চাষাবাদ বন্ধ। বানারীপাড়ায় সন্ধ্যা নদীতে ঢাকাগামী লে র সঙ্গে সংঘর্ষ! ডুবন্ত বাল্কহেড থেকে এক শ্রমিকের লাশ উদ্ধার গোমস্তাপুরে বঙ্গমাতা বেগম ফজিলাতুন নেছা মজিবের ৯২তম জন্মবার্ষিকী বরগুনা জেলা প্রশাসন কার্যালয়ের সিল স্বাক্ষর জাল করে আমতলীতে দাখিলা জালিয়াতি’’ আটক ২ পায়রা নদীর ব্লক সরে ভয়াবহ ভাঙ্গনের মুখে আমতলী পৌর শহর আলোচিত ভারতের সেই প্রেমাকান্তের নামে থানায় অভিযোগ জঙ্গল সলিমপুরের আলীনগরে জেলা প্রশাসনের উচ্ছেদ অভিযান বানারীপাড়ায় চেয়ারম্যান ও সচিবের স্বাক্ষর জাল আটক-২ ৭১ টিভির বরগুনা প্রতিনিধি বিরুদ্ধে হয়রানিমূলক মামলা প্রত্যাহারের দাবিতে তালতলীতে মানববন্ধন

শিক্ষক হত্যা ও জুতার মালা গলায় পরিয়ে নির্যাতনের প্রতিবাদে তালতলীতে শিক্ষকদের কালোব্যাজ ধারণ ও মানববন্ধন

অনলাইন ডেস্ক / ৪১ শেয়ার
প্রকাশিত : শনিবার, ২ জুলাই, ২০২২

স্টাফ রিপোর্টারঃ
সাভারে শিক্ষক হত্যা, নড়াইলে শিক্ষক নির্যাতন ও অবমাননাসহ সব সাম্প্রদায়িক নির্যাতনের প্রতিবাদে তালতলীতে কলেজ শিক্ষক, মাধ্যমিক শিক্ষক, মাদ্রাসা শিক্ষক ও প্রাথমিক শিক্ষক সমিতির পক্ষ থেকে শিক্ষকদের কালোব্যাজ ধারণ ও মানববন্ধন কর্মসূচি পালন করা হয়েছে। শনিবার বেলা ১১টা থেকে ১২ টা পর্যন্ত উপজেলার সহস্রাধিক শিক্ষক ও কর্মচারীরা তালতলী সদর রোডে এ কর্মসূচি পালন করেন।
তালতলী সরকারি কলেজের অধ্যক্ষ রবীন্দ্রনাথ সরকারের সভাপতিত্বে মানববন্ধনে বক্তব্য রাখেন, তালতলী মাধ্যমিক শিক্ষক সমিতির সভাপতি মোঃ জামাল হোসেন, তালতলী সরকারি কলেজের সহকারি অধ্যপক আব্দুর রহমান, তালতলী সরকারি মড়েল মাধ্যমিক বিল্যালয়ের প্রধান শিক্ষক পরিমল চন্দ্র সরকার, তালতলী বন্দর মাদ্রাসার অধ্যক্ষ মাওঃ হারুন অর রশিদ, উপজেলা আওয়ামীলীগের সহ সভাপতি মোঃ আলম কবির, শিক্ষক সমিতির সাধারন সম্পাদক শহিদুল ইসলাম, তালতলী সরকারি কলেজের প্রফেসর আশুরাম, তালতলী সরকারি কলেজের প্রফেসর আঃ হালিম, উপজেলা যুবলীগের আহবায়ক মারুফ রায়হান তপু, উপজেলা আওয়ামীলীগের শিক্ষা ও মানবসম্পদ বিষয়ক সম্পাদক নুরে আলম সুমন, লাউপাড়া সাগর সৈকত মাধ্যমিক বিদ্যালয়ের সহকারি শিক্ষক জসিম উদ্দিন মিঠু, বগীরহাট মাধ্যমিক বিদ্যালয়ের সহকারি শিক্ষক মিজানুর রহমান, বড়বগী ইউপি সদস্য নজরুল ইসলাম লিটু প্রমুখ। বক্তারা শিক্ষক হত্যা ও নির্যাতনকারীদের দৃষ্টান্তমূলক বিচার দাবী করেছেন।

Facebook Comments Box


এ সম্পর্কিত আরো সংবাদ
Developed by: Agragamihost.Com