শুক্রবার, ১২ জুলাই ২০২৪, ০২:৫১ অপরাহ্ন

ঘূর্ণিঝড় রিমাল : দুর্গত মানুষের বাড়ি বাড়ি খাবার পৌছে দিলো ইউএনও

অনলাইন ডেস্ক / ১৩ শেয়ার
প্রকাশিত : শুক্রবার, ৩১ মে, ২০২৪

স্টাফ রিপোর্টার, তালতলী (বরগুনা):
বরগুনার তালতলীতে ঘূর্ণিঝড় রিমালে ক্ষতিগ্রস্ত ও দুর্গত মানুষের বাড়ি বাড়ি গিয়ে খাদ্য সামগ্রী পৌছে দিলেন উপজেলা নির্বাহী অফিসার ।
বুধবার সকাল থেকে বিকাল পর্যন্ত উপজেলার ৭টি ইউনিয়নের দুর্গত মানুষের বাড়িতে খাদ্য সামগ্রী পৌছে দিয়েছেন তালতলি উপজেলা নির্বাহী অফিসার সিফাত আনোয়ার তুমপা। এ সময় সঙ্গে ছিলেন সহকারী কমিশনার (ভূমি) অমিত দত্ত,উপজেলা প্রকল্প বাস্তবায়ন কর্মকর্তা আল মাসুম ও উপজেলা মৎস্য অফিসার ভিক্টর বাইন প্রমূখ ।
জানা যায়, উপজেলার ৭টি ইউনিয়নে অনেক ঘরবাড়ি ঘূর্ণিঝড় রিমালের তান্ডবে লন্ডভন্ড হয়ে গেছে। ঘূর্ণিঝড়ের শুরু থেকেই বিভিন্ন আশ্রয় কেন্দ্রে গিয়ে শুকনো খাবার ও পানি বিশুদ্ধ করণ ট্যাবলেট বিতরণ করে উপজেলা প্রশাসন। ঘূর্ণিঝড় রিমালের তান্ডবে ক্ষতিগ্রস্ত ও দুর্গত মানুষের মাঝে বাড়ি বাড়ি গিয়ে খাদ্য সামগ্রী পৌছে দেন উপজেলা নিবার্হী অফিসার সিফাত আনোয়ার তুমপা। উপজেলার সোনাকাটা ইউনিয়নের ফকিরহাট,নিশানবাড়িয়া ইউনিয়নের তেতুলবাড়িয়া ও নলবুনিয়া,ছোটবগী ইউনিয়নের মৌপাড়া ও পঁচাকোড়ালিয়া ইউনিয়নের জয়ালভাঙা এলাকা সহ ৭টি ইউনিয়নে ঘূর্ণিঝড় রিমালে ক্ষতিগ্রস্থ ও দূর্গত  ৬ শতাধিক পরিবারের মাঝে ওই খাদ্য সামগ্রী বিতরণ করা হয়। খাদ্য সামগ্রীর মধ্যে রয়েছে ১০ কেজি চাল, ১ কেজি ডাল, ১ কেজি আলু, ১লি সয়াবিন তেল ও ১ কেজি  লবন । এছাড়াও ৩’শ শিশু খাদ্য  ও গো’খাদ্য রয়েছে ৩’শ।
উপজেলা নিবার্হী অফিসার সিফাত আনোয়ার তুমপা বলেন, আজ আমি ৭টি ইউনিয়নের ঘূর্ণিঝড়ে ক্ষতিগ্রস্ত ও দুর্গত মানুষের বাড়ি বাড়ি গিয়ে খাদ্য সামগ্রী পৌছে দিয়েছি। যাতে প্রকৃত ক্ষতিগ্রস্ত ও দুর্গত মানুষরাই খাদ্য সামগ্রী পায়। তিনি আরও বলেন,এখনো অনেক মানুষ পানিবন্দি রয়েছে। তাদেরও সকল ধরণের সহযোগিতা করা হচ্ছে।
Facebook Comments Box


এ সম্পর্কিত আরো সংবাদ
Developed by: Agragamihost.Com