রবিবার, ০৮ সেপ্টেম্বর ২০২৪, ০৬:৩২ পূর্বাহ্ন
শিরোনাম
বাংলাদেশকে পূর্ণ গৌরবে প্রতিষ্ঠিত করার দায়িত্ব আমাদের : ড. ইউনূস সংযুক্ত ইবতেদায়ী মাদ্রাসার শিক্ষকদের ভাগ্য খুলছে তালতলীতে শিক্ষা প্রতিষ্ঠানের ওয়াটার পয়েন্ট ও হ্যান্ড ওয়াশিং স্টেশন এর উদ্বোধন শেখ হাসিনার সঙ্গে কথা বলা বরগুনা জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক আলহাজ্ব মোঃ জাহাঙ্গীর কবির গ্রেফতার তালতলীতে প্রবাসীর বাড়িতে ডাকাতি জনতার হাতে ২ ডাকাত আটক তালতলীতে ঘেরের বাধ কেটে দেড় কোটি টাকার মাছ লুট: ৫২ জনের বিরেুদ্ধে আদালতে মামলা তালতলীতে ঘেরের বাঁধ কেটে মাছ লুট ও বসতবাড়িতে হামলার অভিযোগ এইচএসসি ও সমমানের পরীক্ষাগুলোর নতুন রুটিন প্রকাশ তালতলীতে নবনির্বাচিত চেয়ারম্যান ও ভাইস চেয়ারম্যানদের দায়িত্ব গ্রহণ ও প্রথম সভা আমতলীতে পানির নিচে আমন বীজতলা কৃষক বিপাকে

আমতলীতে সেতু ভেঙ্গে বরযাত্রী নিয়ে মাইক্রোবাস খালে, নিহত ৯

অনলাইন ডেস্ক / ১৫ শেয়ার
প্রকাশিত : শনিবার, ২২ জুন, ২০২৪

আমতলী (বরগুনা) প্রতিনিধিঃ

 

বরগুনার আমতলীতে সেতু ভেঙ্গে বরযাত্রীবাহী মাইক্রোবাস খালে পড়ে গেছে। এ রিপোর্ট লেখা পর্যন্ত মাইক্রোবাসে থাকা ৯ জনের লাশ উদ্ধার করা হয়েছে। তাৎক্ষণিকভাবে নিহতদের নাম ও পরিচয় জানা যায়নি। শনিবার (২২ জুন) দুপুরে উপজেলার চাওড়া ও হলদিয়া ইউনিয়নের সংযোগ স্থল হলদিয়া বাজার এলাকায় এ দুর্ঘটনা ঘটে।

জানা গেছে, মাইক্রোবাসে করে বিয়ের অনুষ্ঠানে যাচ্ছিলেন বরযাত্রীরা। ঘটনাস্থলে পৌঁছালে সেতুটি ভেঙে মাইক্রোবাসটি খালে পড়ে যায়। এতে খালে ডুবে এখন পর্যন্ত ৯ জনের মৃত্যুর খবর পাওয়া গেছে। এ ছাড়াও বেশ কয়েকজন নিখোঁজ রয়েছেন।

আমতলী থানার ওসি কাজী সাখাওয়াত হোসেন জানান, সেতু ভেঙে মাইক্রোবাস খালে পড়ার খবর পেয়ে ঘটনাস্থলে গিয়ে ৯ জনের লাশ উদ্ধার করা হয়েছে। মৃতের সংখ্যা আরও বাড়তে পারে। মাইক্রোবাসটি এখনো পানির নিচে।

আমতলী উপজেলা নির্বাহী কর্মকর্তা (ইউএনও) মোহাম্মদ আশরাফুল আলম বলেন, খবর পেয়ে ঘটনাস্থলে পৌঁছেছি। নিখোঁজদের উদ্ধার করতে পুলিশ, ফায়ার সার্ভিস ও স্থানীয়রা কাজ করছেন।

Facebook Comments Box


এ সম্পর্কিত আরো সংবাদ
Developed by: Agragamihost.Com