রবিবার, ০৮ সেপ্টেম্বর ২০২৪, ০৬:৪৫ পূর্বাহ্ন
শিরোনাম
বাংলাদেশকে পূর্ণ গৌরবে প্রতিষ্ঠিত করার দায়িত্ব আমাদের : ড. ইউনূস সংযুক্ত ইবতেদায়ী মাদ্রাসার শিক্ষকদের ভাগ্য খুলছে তালতলীতে শিক্ষা প্রতিষ্ঠানের ওয়াটার পয়েন্ট ও হ্যান্ড ওয়াশিং স্টেশন এর উদ্বোধন শেখ হাসিনার সঙ্গে কথা বলা বরগুনা জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক আলহাজ্ব মোঃ জাহাঙ্গীর কবির গ্রেফতার তালতলীতে প্রবাসীর বাড়িতে ডাকাতি জনতার হাতে ২ ডাকাত আটক তালতলীতে ঘেরের বাধ কেটে দেড় কোটি টাকার মাছ লুট: ৫২ জনের বিরেুদ্ধে আদালতে মামলা তালতলীতে ঘেরের বাঁধ কেটে মাছ লুট ও বসতবাড়িতে হামলার অভিযোগ এইচএসসি ও সমমানের পরীক্ষাগুলোর নতুন রুটিন প্রকাশ তালতলীতে নবনির্বাচিত চেয়ারম্যান ও ভাইস চেয়ারম্যানদের দায়িত্ব গ্রহণ ও প্রথম সভা আমতলীতে পানির নিচে আমন বীজতলা কৃষক বিপাকে

তালতলীতে ক্ষতিগ্রস্তদের ঢেউটিন ও আর্থিক সহায়তা প্রদান

অনলাইন ডেস্ক / ১৫ শেয়ার
প্রকাশিত : শনিবার, ২২ জুন, ২০২৪

মুহাঃআবু বকর ছিদ্দিক, তালতলী(বরগুনা)
বরগুনার তালতলীতে বিভিন্ন সময়ে অগ্নিকাণ্ডে ক্ষতিগ্রস্ত,অসহায় ও দুস্থ ১৫টি পরিবারের মাঝে ঢেউটিন ও নগদ অর্থ প্রদান করা হয়েছে।
শনিবার(২২ জুন) বেলা সাড়ে ১১টায় উপজেলা পরিষদ চত্তরে সম্প্রতি এ ক্ষতিগ্রস্ত,অসহায় ও দুস্থ ১৫ টি পরিবারের মাঝে ঢেউটিন ও নগদ অর্থ বিতরণ করা হয়।
সরকারের দুর্যোগ ব্যবস্থাপনা অধিদপ্তর হতে পরিবার প্রতি ১ বান্ডিল টেউটিন এবং নগদ ৩ হাজার টাকা বিতরণ করা হয়েছে।
এ সময় উপজেলা নির্বাহী অফিসার সিফাত আনোয়ার তুমপা ক্ষতিগ্রস্ত পরিবারের সদস্যদের হাতে এ সহায়তা তুলে দেন। এসময় উপজেলা প্রকল্প বাস্তবায়ন কর্মকর্তা আল মাসুম, তালতলী প্রেসক্লাব সভাপতি মো. খাইরুল ইসলাম আকাশ উপস্থিত ছিলেন।
Facebook Comments Box


এ সম্পর্কিত আরো সংবাদ
Developed by: Agragamihost.Com