রবিবার, ০৮ সেপ্টেম্বর ২০২৪, ০৬:২৮ পূর্বাহ্ন
শিরোনাম
বাংলাদেশকে পূর্ণ গৌরবে প্রতিষ্ঠিত করার দায়িত্ব আমাদের : ড. ইউনূস সংযুক্ত ইবতেদায়ী মাদ্রাসার শিক্ষকদের ভাগ্য খুলছে তালতলীতে শিক্ষা প্রতিষ্ঠানের ওয়াটার পয়েন্ট ও হ্যান্ড ওয়াশিং স্টেশন এর উদ্বোধন শেখ হাসিনার সঙ্গে কথা বলা বরগুনা জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক আলহাজ্ব মোঃ জাহাঙ্গীর কবির গ্রেফতার তালতলীতে প্রবাসীর বাড়িতে ডাকাতি জনতার হাতে ২ ডাকাত আটক তালতলীতে ঘেরের বাধ কেটে দেড় কোটি টাকার মাছ লুট: ৫২ জনের বিরেুদ্ধে আদালতে মামলা তালতলীতে ঘেরের বাঁধ কেটে মাছ লুট ও বসতবাড়িতে হামলার অভিযোগ এইচএসসি ও সমমানের পরীক্ষাগুলোর নতুন রুটিন প্রকাশ তালতলীতে নবনির্বাচিত চেয়ারম্যান ও ভাইস চেয়ারম্যানদের দায়িত্ব গ্রহণ ও প্রথম সভা আমতলীতে পানির নিচে আমন বীজতলা কৃষক বিপাকে

তালতলীতে বেপরোয়া অটোরিক্সার চাপায় যুবক নিহত

অনলাইন ডেস্ক / ১২ শেয়ার
প্রকাশিত : রবিবার, ২৩ জুন, ২০২৪

স্টাফ রিপোর্টার॥

বরগুনার তালতলীতে বেপরোয়া গতির অটোরিক্সার চাপায় জোমাদ্দার (৪৮) নামের এক যুবক নিহত হয়েছে। রবিবার(২৩ জুন) বেলা সাড়ে ১১ টার দিকে উপজেলার এলাকায় এ ঘটনা ঘটে। নূরু উপজেলার ছোটভাইজোড়া এলাকার মৃত্যু সুলতান জোমাদ্দারের ছেলে নূরু জোমাদ্দার।

জানা গেছে, উপজেলার বড়বগী ইউনিয়নের ছোট ভাইজোড়া এলাকার নিজ বাড়ি থেকে তিনি তালতলী বাজারে যাচ্ছিলেন। মালিপাড়া নামক এলাকায় গেলে পেছন থেকে বেপরোয়া গতির অটোরিকশা এসে চাপা দেয়। এতে মাথায় গুরুতর আঘাত পেয়ে ঘটনাস্থলে অজ্ঞান হয়ে পড়েন সে। পরে স্থানীয়রা তাকে উদ্ধার করে তালতলী হাসপাতালে নিয়ে যায়। তালতলী হাসপাতালের কর্তব্যরত ডাক্তার তাকে মৃত্যু ঘোষনা করেন। এদিকে ঘটনার সাথে সাথেই অটোরিকশা ফেলে ড্রাইভার পালিয়ে যায়। ড্রাইভারকে কেউ শনাক্ত করতে পারেনি।
তালতলী থানার ভারপ্তাপ্ত কর্মকর্তা (ওসি) মো. শহিদুল ইসলাম খান বলেন, ঘটনার খবর পেয়ে ঘটনাস্থল পরিদর্শন করেছি। অটোরিকশাটি জব্দ করা হয়েছে। পরিবারের কোনো অভিযোগ না থাকায় লাশ ময়না তদন্তে পাঠানো হয়নি ও লাশ পরিবারের কাছে হস্তান্তর করা হয়েছে। এ ঘটনায় থানায় অমৃত্যু মামলা হয়েছে। তিনি আরও বলেন, বেপরোয়া অটোরিকশা চালকদের বিরুদ্ধে অভিযান পরিচালনা করা হবে।

Facebook Comments Box


এ সম্পর্কিত আরো সংবাদ
Developed by: Agragamihost.Com